Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Anupam Kher

Anupam Kher: ভাড়া বাড়িতে থাকি, মুম্বইয়ে নিজের কোনও সম্পত্তি নেই: অকপট অনুপম খের

৫১৯তম ছবির শ্যুটিং শেষ করলেন অনুপম। এত বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করেও কোনও সম্পত্তির মালিকানা নেই তাঁর!

অনুপম খের

অনুপম খের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২১ ১৮:৩৮
Share: Save:

মুম্বইয়ে যে বাড়িতে থাকেন, তা অনুপমের নিজের নয়, ভাড়া নেওয়া। মুম্বইয়ে নিজের কোনও সম্পত্তি নেই অনুপম খেরের। হিমাচলপ্রদেশে সিমলায় একটি বাড়ি কিনেছিলেন তাঁর মা দুলারি খেরের জন্য। তা ছাড়া আর কোনও সম্পত্তি নেই বলি তারকার।

৫১৯তম ছবির শ্যুটিং শেষ করলেন অনুপম। এত বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করেও কোনও সম্পত্তির মালিকানা নেই তাঁর! কারণ হিসেবে অনুপম বললেন, ‘‘আমি কোনও দিনও সম্পত্তির মালিকানা চাইনি। তাই বাড়ি করিনি। মায়ের বহু দিনের শখ, সিমলায় তাঁর একটা বাড়ি হোক। তাই কিনেছিলাম।’’

মা দুলারি খেরের সঙ্গে অনুপম

মা দুলারি খেরের সঙ্গে অনুপম

মা দুলারি সিমলায় ভাড়া বাড়িতে থেকেছেন বহু বছর। ন’টি ঘর মিলিয়ে একটি বাড়ি ছিল, তারই একটি ঘরে দিন কাটিয়েছেন তিনি। মায়ের শখ পূরণ করতে সেই বাড়িটিই কিনে ফেলেছিলেন অনুপম। তাঁর মা ন’টি ঘর ঘুরে দেখার পর জানতে পারেন, ছেলে তাঁর নামে বাড়িটি কিনেছেন। অনুপমের কথায় জানা গেল, দুলারি সে কথা শুনেই তাঁকে ধমক দেন। বলেন, ‘‘ধুর! এত বড় বাড়ি নিয়ে আমি কী করব? আমার দরকার নেই।’’

এই মুহূর্তে আমেরিকার বিভিন্ন শহরে ঘুরে বেড়াচ্ছেন অনুপম। নতুন একটি রিয়্যালিটি শো-এর শ্যুটিং করছেন তিনি। যার নাম, ‘জিন্দেগি কা সফর’। সেই শো-তে বলিউডে কাজ করার ছোট বড় অভিজ্ঞতার কথা জানাবেন অনুপম। কখনও আবার নিজেরই ছবির কিছু সংলাপ বলবেন। সেখানে গান গাইতেও শোনা যাবে অনুপমকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anupam Kher Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE