Advertisement
০২ মে ২০২৪
Deepika Padukone

রোহিতের পুলিশ ব্রহ্মাণ্ডে প্রথম মহিলা সদস্য দীপিকা, প্রকাশ্যে অভিনেত্রীর ফার্স্ট লুক

আগেই জানা গিয়েছিল রোহিত শেট্টি পরিচালিত ‘সিংহম এগেন’ ছবিতে থাকছেন দীপিকা পাড়ুকোন। প্রকাশ্যে এল অভিনেত্রীর ফার্স্ট লুক।

Image of Deepika Padukone

দীপিকা পাড়ুকোন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১২:৫৫
Share: Save:

অজয় দেবগন, রণবীর সিংহ থেকে শুরু করে অক্ষয় কুমার— রোহিত শেট্টির ‘পুলিশ ব্রহ্মাণ্ড’-এ একে একে পা রেখেছেন অনেকেই। কিন্তু এই প্রথম পরিচালক নিয়ে আসছেন একজন মহিলা পুলিশকে। ‘সিংহম আগেন’ ছবিতে এই চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। রবিবার নবরাত্রির প্রথম দিনেই ছবিতে দীপিকার ফার্স্ট লুক প্রকাশ করলেন নির্মাতারা।

রোহিতের মহিলা পুলিশের পোশাকি নাম ‘লেডি সিংহম’। দীপিকার লুকে রয়েছে চমক। তাঁর চরিত্রের নাম শক্তি শেট্টি। নির্মাতাদের তরফে যে ছবি প্রকাশ করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে, বিধ্বস্ত এক রাশ মানুষের স্তূপের উপর বসে রয়েছেন অভিনেত্রী। পরনে পুলিশের পোশাক। কপাল থেকে গড়িয়ে পড়ছে রক্ত। কিন্তু মুখে ক্রূর হাসি। সেই অবস্থাতেই অভিনেত্রীর পিস্তলের নল এক অপরাধীর মুখে ঢোকানো রয়েছে। ছবিটি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে দীপিকা লিখেছেন, ‘‘শক্তি শেট্টিকে চিনে নিন।’’ অন্য দিকে, রোহিত এই লুক পোস্ট করে লিখেছেন, ‘‘নারী সীতারও রূপ, আবার দুর্গারও রূপ। আমাদের পুলিশ ব্রহ্মাণ্ডের সব থেকে নিষ্ঠুর এবং নৃশংস অফিসারের সঙ্গে আলাপ করুন। শক্তি শেট্টি, আমার লেডি সিংহম।’’

গত বছর ‘সার্কাস’-এর প্রচার পর্বের সময় রোহিত প্রথম জানান যে, ‘সিংহম এগেন’ ছবিতে তিনি মূল পুলিশ চরিত্রে একজন মহিলাকেই রাখবেন। শুধু তা-ই নয়, দীপিকা পাড়ুকোন যে সেই চরিত্রে অভিনয় করবেন, সে ইঙ্গিতও দিয়েছিলেন পরিচালক। তবে দীপিকার চরিত্র নিয়ে নির্মাতারা এখনই বিশদ জানাতে নারাজ। বলিউডের অন্দরে খবর ছড়িয়ে পড়েছে, এই ছবিতে সম্ভবত অজয়ের বোনের চরিত্রে অভিনয় করবেন দীপিকা। সম্প্রতি এই ছবির শুটিং শুরু হয়েছে। ছবিটি ২০২৪-এর স্বাধীনতা দিবসের প্রাক্কালে মুক্তি পেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE