Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Deepika Padukone

Deepika Padukone: পুরোটাই গুজব! হাসপাতালে ভর্তি করতে হয়নি, নিজেই গিয়েছিলেন দীপিকা, দাবি প্রযোজকের

শ্যুটিংয়ের মাঝে দীপিকার অসুস্থ হওয়ার খবরে চাঞ্চল্য ছড়িয়েছিল গত মঙ্গলবার। সে খবর কতটা সত্যি আর কতটা গুজব, খুলে বললেন ছবি নির্মাতারা।

 দীপিকার অসুস্থ হওয়ার খবর কতটা সত্যি আর কতটা গুজব বললেন ছবি নির্মাতারা।

দীপিকার অসুস্থ হওয়ার খবর কতটা সত্যি আর কতটা গুজব বললেন ছবি নির্মাতারা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১৬:০৭
Share: Save:

‘প্রোজেক্ট কে’-র শ্যুটিং করতে করতেই হাসপাতালে দীপিকা পাড়ুকোন। এমন খবরে শোরগোল পড়েছিল গত মঙ্গলবার। রটে গিয়েছিল, শ্যুটিং করতে করতে অসুস্থ হয়ে পড়েন নায়িকা। তাঁকে নিয়ে তড়িঘড়ি হাসপাতালে ছুটতে হয়। তার পর থেকে যদিও কুলুপ এঁটে ছিলেন পরিচালক-প্রযোজক। অবশেষে মুখ খুললেন প্রযোজক অশ্বিনী দত্ত। গুজবে কান না দেওয়ার ডাক দিয়েছেন তিনি।

অশ্বিনীর দাবি, অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সম্পূর্ণ সুস্থ। তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বেগের কোনও কারণ দেখছেন না তিনি। মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রযোজক জানান, গত মঙ্গলবারের ঘটনার পর যা শোনা গিয়েছে, তার পুরোটাই রটনা। দীপিকা হাসপাতালে গিয়েছিলেন ঠিকই। তবে তাঁকে ভর্তি করা হয়নি, অভিনেত্রী নিজেই গিয়েছিলেন ‘রুটিন চেকআপ’ করাতে।

এ দিকে, গত মঙ্গলবার প্রথমে ‘প্রোজেক্ট কে’-র সেটে অসুস্থ হয়ে দীপিকার হাসপাতাল যাত্রার খবর ছড়ায়। আবার দুপুর গড়িয়ে বিকেল হতেই আর এক সংবাদ মাধ্যম দাবি করে, যা রটেছে, সবটাই গুজব। দীপিকার কিছুই হয়নি, দিব্যি শ্যুটিং করছিলেন। কী নিয়ে এত বিভ্রান্তি? কেনই বা গুজব ছ়ড়াল এ ভাবে?

অশ্বিনী জানান, দীপিকা কিছু দিন আগেই কোভিড থেকে সেরে উঠেছেন। নিয়মিত তাঁকে পর্যবেক্ষণে থাকার নির্দেশ দিয়েছেন চিকিৎসক। সেই মতোই শ্যুটিংয়ের এক ফাঁকে বেরিয়ে ওই হাসাপাতালে ডাক্তার দেখাতে যান অভিনেত্রী। তা নিয়েই অহেতুক জল ঘোলা হয়েছে বলে দাবি প্রযোজকের।

নাগ অশ্বিন পরিচালিত ‘প্রোজেক্ট কে’ ছবিতে দীপিকা ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন এবং দক্ষিণী তারকা প্রভাস। পরিচালকও জানান, গত মঙ্গলবার সকাল ৭টা থেকে বেলা ১১টা অবধি খুশি মনেই শ্যুটিং করেছেন দীপিকা। পুরোপুরি সুস্থও ছিলেন। অকারণে এ ভাবে বিভ্রান্তি ছড়ানোয় সংবাদমাধ্যমকেই দুষেছেন ছবির নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Health shooting Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE