Advertisement
২০ এপ্রিল ২০২৪
Jacqueline Fernandez

দুবাই যেতে চান, এ দিকে ২০০ কোটির টাকার আর্থিক তছরুপের মামলার বোঝা! আদালত কী বলল জ্যাকলিনকে?

দুবাই যেতে হবে জ্যাকলিনকে। তার পর ইটালি যাবেন। কিন্তু সুকেশের সঙ্গে আর্থিক তছরুপে নাম জড়ান অভিনেত্রীর বিদেশ ভ্রমণে রয়েছে নিষেধাজ্ঞা।

Picture Of jacqueline fernandez

ভারতের মাটি ছাড়ার অনুমতি পেলেন কী জ্যাকলিন? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১১:০০
Share: Save:

এক সময় সম্পর্ক ছিল জ্যাকলিন ফার্নান্ডেজ় ও ২০০ কোটি টাকা আর্থিক তছরুপে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের। তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবিওএক বার ছড়িয়ে পড়ে বিভিন্ন জায়গায়। প্রেমিকাকে প্রচুর দামি উপহারও দিয়েছেন। তার পরও এই আর্থিক কেলেঙ্কারিতে নাম জড়ায় সুকেশের। আর্থিক তছরুপের মামলায় নাম জড়ায় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়েরও। যদিও এই মুহূর্তে হাত সরিয়ে নিয়েছে জ্যাকলিন। সুকেশের কারণেই প্রতি মাসেই প্রায় আদালত চত্বরে দেখা যাচ্ছে তাঁকে। আপাতত ২ লাখ টাকার ব্যক্তিগত বন্ডে জামিনে মুক্ত রয়েছেন অভিনেত্রী। তবে নিষেধাজ্ঞা রয়েছে অভিনেত্রীর বিদেশ ভ্রমণের ক্ষেত্রে। যদিও নিষেধাজ্ঞা তুলে নেওয়ার আবেদন জানান অভিনেত্রী। অবশেষে অনুমতি দিল দিল্লির পাতিয়ালা হাউস আদালত। আগামী ২৫ মে থেকে ১২ জুন পর্যন্ত বিদেশ ভ্রমণের অনুমতি পেয়েছেন তিনি।

মঙ্গলবার বিচারপতি শৈলেন্দ্র মালিক অভিনেত্রীকে বলিউডের একটি অ্যাওয়ার্ড শো-তে যোগ দেওয়ার অনুমতি দিয়েছেন। আগামী ২৫ মে থেকে ২৭ মে তিনি থাকবেন সংযুক্ত আবর আমিরশাহীতে। তার পর উড়ে যাবেন ইটালির মিলানে। ছবির শুটিংয়ের কাজে ১২ জুন পর্যন্ত থাকবেন সেখানে। অবশেষে অভিনেত্রীর সেই আবেদনই মঞ্জুর করেছে আদালত।

এই মুহূর্তে জেলবন্দি সুকেশ সেখান থেকে একের পর এক প্রেমপত্র পাঠাচ্ছেন জ্যাকলিনকে। বোঝাই যাচ্ছে, অভিনেত্রী ঝাড়া হাত-পা হতে চাইলেও সুকেশে সহজে ছাড়ার পাত্র নন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE