Advertisement
২৪ মে ২০২৪
Satish Kaushik

সতীশের মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য, বাড়িতে তল্লাশি চালিয়ে বেশ কিছু ওষুধ উদ্ধার করল পুলিশ

৭ মার্চ জুহুতে হোলির উৎসবেও দেখা গিয়েছে তাঁকে। তার পরেই ৮ মার্চ অঘটন। কী ভাবে মৃত্যু হল বলিউডের বর্ষীয়ান অভিনেতা-পরিচালক সতীশ কৌশিকের? ঘনাচ্ছে রহস্য।

Photograph of Satish Kaushik.

কী ভাবে মৃত্যু বর্ষীয়ান অভিনেতা-পরিচালকের? উত্তর খুঁজতে তদন্তে দিল্লি পুলিশ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১১:০৮
Share: Save:

৯ মার্চ ভোরে মেলে দুঃসংবাদ। বলিউডের বিশিষ্ট অভিনেতা অনুপম খের টুইট করে জানান, বর্ষীয়ান অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিক প্রয়াত। অনুপম জানান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর তিন দশকের প্রিয় বন্ধুর। জানা যায়, দিল্লিতে এক বন্ধুর খামারবাড়িতে হোলির পার্টিতে উপস্থিত ছিলেন সতীশ। সেখানেই থাকাকালীনই অস্বস্তি বোধ করেন তিনি। গাড়ি করে হাসপাতালে যাওয়ার পথেই মৃত্যু হয় অভিনেতা-পরিচালকের। সতীশের মৃত্যুর দিন কয়েকের মধ্যে দক্ষিণ-পশ্চিম দিল্লির ওই খামারবাড়িতে তল্লাশি চালায় দিল্লি পুলিশ। ওই খামারবাড়ি থেকে উদ্ধার হয়েছে একাধিক ওষুধ।

সতীশ কৌশিকের মৃত্যুর সঙ্গে কি যোগ রয়েছে ওই ওষুধের? উত্তর পেতে অভিনেতার দেহের ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করেছে দিল্লি পুলিশ। শোনা যাচ্ছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই তদন্ত এগিয়ে নিয়ে যাবে পুলিশ। প্রয়াত অভিনেতার হৃদয় ও রক্তের নমুনা রাখা হয়েছে কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য। শোনা যাচ্ছে, এখনও মৃত্যুর কারণ সম্পর্কে পোক্ত কোনও তথ্য দেননি চিকিৎসকরা। সপ্তাহখানেক বা ১৫ দিনের মধ্যে বিস্তারিত রিপোর্ট পেলে অভিনেতার মৃত্যুর কারণ সম্পর্কে পরিষ্কার ধারণা পাওয়া যাবে বলে মনে করছেন তদন্তকারীরা।

ইতিমধ্যেই দিল্লির খামারবাড়িতে তল্লাশি চালিয়ে বেশ কিছু ওষুধ উদ্ধার করেছে দিল্লি পুলিশ। ওই পার্টিতে কারা কারা উপস্থিত ছিলেন, তাঁদের সম্পূর্ণ তালিকা চেয়েছেন তদন্তকারীরা। পার্টিতে নাকি এমন এক অতিথি উপস্থিত ছিলেন, যিনি এক মামলায় ‘ওয়ান্টেড’।

বৃহস্পতিবার সকালে অনুপম খেরের টুইট থেকে খবর মেলে, প্রয়াত হয়েছেন সতীশ কৌশিক। ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির ক্যালেন্ডার চরিত্রের জন্য জনপ্রিয় ছিলেন অভিনেতা। ‘তেরে নাম’-এর মতো ছবি পরিচালনাও করেছেন। গত ৭ মার্চ, গীতিকার জাভেদ আখতার আয়োজিত হোলির উৎসবেও দেখা গিয়েছিল তাঁকে। তার পরে দিল্লিতে এক হোলি পার্টিতে গিয়েছিলেন তিনি। সেখানেই হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হয় পরিচালক-অভিনেতার। বৃহস্পতিবার ভোরে মেলে তাঁর মৃত্যুর খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Satish Kaushik Bollywood Actor Bollywood Director
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE