Advertisement
২৬ এপ্রিল ২০২৪
dev

আমরা খেতাম একসঙ্গে, ঘুমোতাম নিজেদের ঘরে... কেন বললেন দেব?

১১ বছর আগের পাহাড়ের দেশে কাটানো কোনও একটা দিন হাতড়ালেন অভিনেতা।

দেব।

দেব।

শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ১২:২৫
Share: Save:

‘সেদিন’ মনে পড়ে গেল দেবের। ১১ বছর আগের পাহাড়ের দেশে কাটানো কোনও একটা দিন হাতড়ালেন অভিনেতা। ইন্ডাস্ট্রিতে মাত্র ৫ বছর কাটিয়েছেন তখন। নামের পাশে জুড়ে যায়নি সাংসদের তকমা।

এক টুকরো নস্টালজিয়া নিজের অনুরাগীদের সঙ্গেও ভাগ করলেন দেব। ‘সেদিন দেখা হয়েছিল’ ছবির ‘বিহাইন্ড দ্য সিন’-এর দু’টি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন অভিনেতা। লিখলেন, ‘সেই সময়ের বন্ধুত্বগুলো এখন কোথায়। আমরা একটাই বাসে সবাই মিলে যাতায়াত করতাম, একসঙ্গে খেতাম আর ঘুম… না না আমরা নিজেদের ঘরেই ঘুমোতাম’। এরপরেই খানিক খুনসুটি করে জুড়ে দেন, ‘এই ছবির নাম আন্দাজ করার জন্য কোনও পুরস্কার নেই’।

দেখা যাচ্ছে, শ্যুটিংয়ের ফাঁকে ইউনিটের সকলের সঙ্গে মাঝরাস্তায় বসে খাওয়াদাওয়া করছেন অভিনেতা। রয়েছেন নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। ছবিতে যদিও তাঁর মুখ দেখা যাচ্ছে না। তবুও ভক্তদের চিনে নিতে অসুবিধা হয়নি প্রিয় নায়িকাকে। দেব এবং শ্রাবন্তীর পোশাক জানান দিচ্ছে, সেই সময় তাঁরা ছবির ‘টাইটেল ট্র্যাক’ শ্যুট করছিলেন। কারণ ওই একই পোশাকে কুনাল গাঞ্জাওয়ালার কণ্ঠে ‘সেদিন দেখা হয়েছিল’ গানটিতে দেখা গিয়েছিল তাঁদের।

২০১০ সালের ডিসেম্বর মাসে মুক্তিপ্রাপ্ত এই ছবির ৩টি গান বিদেশে চিত্রায়িত হয়। তার মধ্যেই এই গানটি।সুজিত মণ্ডলের পরিচালনায় ‘সেদিন দেখা হয়েছিল’ বক্স অফিসেও সারা ফেলেছিল সেই সময়। আবির-নন্দিনীর চরিত্রে দেব-শ্রাবন্তীও উঠে এসেছিলেন দর্শকের পছন্দের তালিকায়। তাই আজও শুধু দুটি ছবি দেখেই পুরনো ‘সে দিন’ ভেসে উঠেছে তাঁদের মনে। দেবের পোস্টের কমেন্ট বক্স তারই প্রমাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tollywood Actor dev Srabanti Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE