‘হইচই’-এ বার লালবাজারে। ঘাবড়ে গেলেন? আপনি ঠিকই পড়ছেন। কলকাতা পুলিশের হেড কোয়ার্টারেই হইচই হল বৃহস্পতিবার দুপুরে। সৌজন্যে দেব এবং ‘হইচই আনলিমিটেড’-এর টিম।

আসল বিষয়টা ঠিক কী?

এ দিন কলকাতা পুলিশের পুজো গাইড ম্যাপ এবং ‘উৎসব’ অ্যাপ উদ্বোধন অনুষ্ঠানে হাজির ছিলেন দেব। আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে দেবের নতুন ছবি ‘হইচই আনলিমিটেড’। এ দিনের অনুষ্ঠানে দেবের সঙ্গে ছিলেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় এবং অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়।

আরও পড়ুন, ‘অন্য হিরোরাও তো প্রোডিউসার হয়েছেন, ডিফারেন্স দেখতে পাচ্ছেন?’ বলছেন দেব

দেবের কথায়, ‘‘আমি কলকাতা পুলিশের সেফ ড্রাইভ সেফ লাইফের ব্র্যান্ড অ্যাম্বাসেডার। কোনও ছবিতেই বাইক চালানোর সঙ্গে খালি মাথায় থাকি না। হেলমেট পরে বাইক চালাই। খালি মাথায় বাইক চালানোতে কোনও হিরোগিরি নেই। ট্রাফিক আইন মেনে হেলমেট পরে যারা বাইক চালায় তারাই আসল হিরো।’’

 

কলকাতা পুলিশের নগরপাল রাজীব কুমার এবং পদস্থ পুলিশ আধিকারিকরা এ দিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ‘উৎসব’ অ্যাপের মাধ্যমে কলকাতার কোথায় কোন পুজো এবং সেখানের ভিড় কেমন, পার্কিয়ের জায়গা রয়েছে কিনা, এ সব তথ্যই জানতে পারবেন সাধারণ মানুষ।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)