Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

Devlina-Gourab: দাম্পত্যের ছবি দেওয়ার কী দরকার, গৌরব-দেবলীনার ‘ঘনিষ্ঠ’ ছবি প্রকাশ্যে আসতেই কটাক্ষ!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১২ জুলাই ২০২১ ২১:১০
দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্য়ায়

দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্য়ায়

দাম্পত্যের ঘরোয়া ছবি দেবলীনা কুমারের ইনস্টাগ্রাম প্রোফাইলে। অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়দেবলীনা তাঁদের প্রেমের চিহ্ন রাখলেন নেটাগরিকদের সামনে। ছবিটি পোস্ট করে দেবলীনা লিখেছেন, ‘ইন্টিমেট’, অর্থাৎ ‘ঘনিষ্ঠ’। কিন্তু তাঁদের প্রেমে চোখ রাঙানি নেটাগরিকদের। আসল সমস্যা কি অভিনেত্রীর খোলা পিঠের ছবি নিয়ে? নাকি পিঠের স্বাভাবিক দাগ নিয়ে? নাকি ‘ইন্টিমেট’ শব্দেই তাঁদের সমস্যা? কারণ এই সমস্ত কিছু নিয়েই প্রশ্ন তুলেছেন অনুরাগীরা।

ছবিতে তাঁদের ঘনিষ্ঠতা যতটা না প্রকাশ্যে তাঁর থেকে বেশি দেবলীনার লেখায়। কিন্তু তা নিয়েও অসুবিধার কথা জানাতে শুরু করলেন নেটাগরিকরা। এক মহিলার দাবি, ‘ইন্টিমেসি (ঘনিষ্ঠতা) সব স্বামী-স্ত্রীর মধ্যে হয়, কিন্তু তা বলে পোস্ট করার কি খুব দরকার ছিল?’ চুপ থাকেননি দেবলীনা। এই মন্তব্যের জবাবে তিনি প্রশ্নের উত্তর চেয়েছেন। সেই মহিলার কাছেই জানতে চেয়েছেন, ‘মানেটা কী? আপনার ছবিটা দেখে ঠিক কী মনে হচ্ছে?’ যদিও সেই কথার উত্তর না দিয়ে কথা ঘুরিয়ে দিয়েছেন মহিলা।

Advertisement

একাধিক নেটাগরিকের চোখ পড়েছে অভিনেত্রীর খোলা পিঠে। শুধু তাই নয়, তাঁর পিঠে দাগ আছে কেন, কী থেকে এ রকম দাগ হল ইত্যাদি নিয়ে ব্যস্ত নেটাগরিকরা। কারও মতে, এই দাগ তো সন্তান জন্ম দেওয়ার সময়ে হয়, দেবলীনার সন্তান না থাকতেই এমন দাগ কেন সে কথা জানতে আগ্রহী কেউ কেউ।

নেটাগরিকদের মন্তব্য

নেটাগরিকদের মন্তব্য


সেই প্রশ্নের উত্তর অবশ্য নায়িকার একাধিক অনুরাগী দিয়ে দিয়েছেন। ‘স্ট্রেচ মার্ক’ যে শরীরে থাকে, তার সঙ্গে কেবল সন্তান জন্মের সম্পর্ক নেই, এর সঙ্গে চামড়ার স্ফীতি ও সঙ্কোচনের সম্পর্ক রয়েছে, সেই কথাই যেন ভুলে গিয়েছেন তাঁরা।

দেবলীনার জবাব

দেবলীনার জবাব


অনেকের মন্তব্য থেকে স্পষ্ট, তাঁরা চান, পর্দায় অভিনয় করেন বলে তাঁর শরীরে অতি স্বাভাবিক দাগও থাকবে না।

নেটাগরিকদের মন্তব্য

নেটাগরিকদের মন্তব্য


অভিনেত্রীকে এই দাগ প্রসঙ্গে জনৈক নেটাগরিক জানতে চেয়েছেন, ‘এ কেমন দাগ?’ জবাবে অভিনেত্রী লিখেছেন, ‘নো গ্রে ম্যাটার’। অর্থাৎ নেটাগরিকের বুদ্ধিমত্তা নিয়ে যথেষ্ট সংশয় প্রকাশ করেছেন তিনি।

আরও পড়ুন

Advertisement