Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অক্টোবর ২০২১ ই-পেপার

Srabanti-Roshan: কিছু মানুষ সম্পর্ককে ভিডিয়ো গেম মনে করে, রোশনের এই কটাক্ষের পাল্টা জবাব দিলেন শ্রাবন্তী?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১২ জুলাই ২০২১ ২০:২১
রোশন সিংহ এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

রোশন সিংহ এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

স্টোরি ১: কিছু মানুষ সম্পর্ককে ভিডিয়ো গেম মনে করে। তারা সেটা নিয়ে খেলা করে। যখন তা একঘেয়ে হয়ে যায়, তখন প্রতারণা করে।

স্টোরি ২: তার মন এতটাই বড় যে, সে কাউকে ছেড়ে যেতে পারত না। কারণ সে যাদের ভালবাসত, শুধু তাদের ভাল দিকগুলোর উপরেই আস্থা রাখত।

দুটি ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট হয়েছে প্রায় একই সময়ে। প্রথমটি স্টোরিটি দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী রোশন সিংহ। দ্বিতীয় স্টোরিটি দিয়েছেন স্বয়ং শ্রাবন্তী।

Advertisement

প্রথমটিতে রয়েছে সম্পর্কের হাল ছেড়ে দেওয়ার আভাস। ‘ভিডিয়ো গেম’-এর সঙ্গে সম্পর্ককে তুলনা করে প্রতারণা, ছলচাতুরির অভিযোগ সেখানে স্পষ্ট।

দ্বিতীয়টিতে ক্ষমার সুর। হাল না ছেড়ে ভালবাসার মানুষের সঙ্গে থাকার বার্তা প্রকট সেখানে।

রোশন এবং শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি।

রোশন এবং শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি।


সম্পর্কে ভাঙন ধরেছে বহু দিন আগে। কিন্তু অভিযোগ-পাল্টা অভিযোগের পালা যেন এখনও অব্যাহত। রোশন এবং শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি দেখলেই তা বোঝা যায়।

গত বছরের দুর্গাপুজোর সময় থেকেই তাঁদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। খাতায়-কলমে এখনও স্বামী-স্ত্রী হলেও ছাদ আলাদা হয়ে গিয়েছে আগেই। আরও এক ধাপ এগিয়ে নতুন সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। শ্রাবন্তীর পরিবারের সঙ্গেও সময় কাটাতে দেখা যায় অভিরূপকে। ভালোবেসে প্রেমিককে জন্মদিনে হিরে বসানো আংটিও দিয়েছেন শ্রাবন্তী।

অন্য দিকে, শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। তিক্ততা ভুলে নতুন অধ্যায় শুরু করতে আগ্রহী তিনি। তা হলে কার প্রতি এই আকস্মিক ক্ষোভ? জমে থাকা অভিমানই কি বেরিয়ে আসছে ইনস্টাগ্রাম স্টোরির আকারে?

আরও পড়ুন

Advertisement