Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Devlina Kumar

Devlina Kumar: সে এক কাণ্ড! শ্যুটের অবসরে মোবাইলে হাত দিতে দেননি শাশ্বত: দেবলীনা কুমার

পরিচালকের গম্ভীর মুখ দেখে ভয় পেয়েছিলেন দেবলীনা, পরে দেখলেন অরিন্দম ভীষণ ঠান্ডা!

অরিন্দম শীলের ‘তীরন্দাজ শবর’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দেবলীনাকে।

অরিন্দম শীলের ‘তীরন্দাজ শবর’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দেবলীনাকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১৩:২৭
Share: Save:

ক্রমশ রহস্যের ভাঁজ খুলছে ‘তিরন্দাজ শবর’-এর। এ ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়, শুভ্রজিৎ দত্ত, নাইজেল আকারা, দেবযানী চট্টোপাধ্যায় অভিনয় করেছেন, তা ইতিমধ্যেই অনেকের জানা। সোমবার নতুন খবর ফাঁস করলেন দেবলীনা কুমার। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছেন তিনিও! আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর পর্বের শ্যুট শেষ। বাকি শুধু ডাবিং। ছবিটি পরিচালনায় রয়েছেন অরিন্দম শীল।

সোমবার ইনস্টাগ্রাম খুললেই জ্বলজ্বল করছে ‘রঙ্গবতী’র পোস্ট। তাতে চিত্রনাট্যের খাতা, অরিন্দমের হাতে লেখা আমন্ত্রণ, বাকি চরিত্রদের সঙ্গে তাঁর ছবি এবং চরিত্রের একটি ‘লুক’। ২১ অক্টোবর দেবলীনা ডাক পান পরিচালকের থেকে। দেবলীনার কথায়, ‘‘অরিন্দমদার দেওয়া রুমকি চরিত্র একদম অন্য রকম। এই প্রথম আমি দু’রকম চেহারায় অভিনয় করলাম। চরিত্রের দুই রূপে ধরা থাকবে দুই সময়কাল। ফলে একই চরিত্রে ভিন্ন দু’টি রূপটানে আমায় দেখতে পাবেন দর্শক।’’

দেবলীনার পোস্ট করা ছবি বলছে— শুরু থেকেই ‘রুমকি’ চরিত্র নিয়ে আশাবাদী অরিন্দম। অভিনেত্রীকে তিনি এ-ও লিখেছেন, ‘এই ছবিতে তোর চরিত্র চলচ্চিত্র জগতে তোকে সুপ্রতিষ্ঠিত করবে।’ উত্তমকুমারের নাতবৌ-এরও কি তাই বিশ্বাস? ‘‘বাকি প্রধান চরিত্রগুলোর মতোই রুমকি যথেষ্ট গুরুত্বপূর্ণ। কাজ করতে গিয়ে সেটা বুঝতে পেরেছি। তাই পরিচালকের মতো আশাবাদী আমিও’’, আত্মবিশ্বাসী জবাব অভিনেত্রীর।

এক ছবিতে দুই বয়সকে ধরলেন এই প্রথম। আলাদা করে কোনও প্রস্তুতি? এ বিষয়ে পর্দার ‘রুমকি’ চোখ-কান বুজে ভরসা করেছেন পরিচালককেই। জানালেন, পরিচালকের গম্ভীর মুখ দেখে প্রথম প্রথম ভয় পেয়েছিলেন। পরে দেখলেন, ভীষণ ঠান্ডা মাথার মানুষ! ভয় সরে তখনই ভরসা এসেছে। আর ‘শবর’ শাশ্বত? সেটেও কি তিনি চরিত্রের মতোই কঠোর? প্রশ্ন শুনেই ফোনের ও পারে হাসির ফোয়ারা। দেবলীনার দাবি— ‘‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবির দৌলতে আমরা এক সঙ্গে ১০ দিন বাইরে ছিলাম। তখনই ভাল বন্ধুত্ব তৈরি হয়ে গিয়েছিল শাশ্বত, মানে অপুদার সঙ্গে। সেই বন্ধুত্ব এই ছবিতে আরও গাঢ় হল।’’

তার পরেই ফাঁস আরও এক রহস্য। শ্যুটের অবসরে নাকি মোবাইলে হাত দিতেই হয়নি দেবলীনাকে! কেন? ‘‘অপুদা এত মজার গল্প বলেন যে মোবাইলের কথা আর মাথাতেই থাকে না’’, ফের হাসি ‘রুমকি’র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE