Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

‘যে দল শূন্য আসন পেয়েছে তাদের আবার কে অত্যাচার করবে’? দেবলীনার প্রশ্নে তোপ শ্রীলেখার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ মে ২০২১ ১৪:১০
দেবলীনা কুমার-শ্রীলেখা মিত্র

দেবলীনা কুমার-শ্রীলেখা মিত্র

দেবলীনা কুমার নেটমাধ্যমে প্রশ্ন রেখেছিলেন, ‘যে দলটি শূন্য আসন পেয়েছে তাদের উপর আবার কারা অত্যাচার করছে? আর কেনই বা করছে’? কেন এই ধরনের মন্তব্য করলেন দেবলীনা? তাঁর যুক্তি, রাজ্যে এই মুহূর্তে বিরোধী পক্ষ একমাত্র বিজেপি। সম্ভবত এত খারাপ ফল করে বেজায় দুঃখ পেয়েছেন শূন্য আসন পাওয়া দলের সদস্যরা। তাই এই ধরনের অলীক কল্পনায় মজেছেন সবাই। নাম না করেই বামপন্থীদের দিকে সরাসরি তোপ দাগলেন অভিনেত্রী।

আনন্দবাজার ডিজিটালকে এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি জানান, ‘‘আমি কেবল আমার বক্তব্য রেখেছি। ইন্ডাস্ট্রির কারও উদ্দেশ্যে এই বক্তব্য ছিল না। কাউকে ট্যাগও করিনি।’’ কিন্তু শ্রীলেখা মিত্র তৃণমূল বিধায়ক কন্যার এই বক্তব্যের ছবি তুলে পাল্টা তোপ দেগেছেন। বলেছেন, ‘আমাদের ছেলেমেয়েদের, এমনকি মা-ঠাকুমাদের উপর করা অত্যাচার নাকি আমরা হ্যালুসিনেট করছি’! তিনি ভাগ করে নেন একটি ছবিও। যেখানে দেখা যাচ্ছে, গুরুতর আহত এসএফআই হাওড়া জেলা সভানেত্রী কমরেড শিল্পা রিমা মণ্ডল এর ঠাকুমাকে। ছবিটি পোস্ট করে শ্রীলেখা জানতে চান, ‘এটাও কি ভুয়ো’?

দেবলীনা এক বারের জন্যও শ্রীলেখার বিরুদ্ধে কিছু বলতে চাননি। উপরন্তু আনন্দবাজার ডিজিটালকে তিনি জানান, ফেসবুকে শ্রীলেখার বন্ধু নন তিনি।

Advertisement


শ্রীলেখা-দেবলীনার তরজা ইতিমধ্যেই ছড়িয়ে গিয়েছে অনুরাগী মহলেও। কেউ বলেছেন, ‘বাড়িতে শীততাপ নিয়ন্ত্রিত ঘরে বসে অনেকে অনেক কিছুই বলতে পারেন। ও সব কথায় কান দিতে নেই’। কারওর দাবি, ‘রেপ যারা করে তারা একটা লিঙ্গ বোঝে। ‘মহিলা’ বা ‘মেয়ে’ শব্দটিই যথেষ্ট! ৫ থেকে ৫৫ কাউকেই ছাড়ে না। তৃণমূলীদের এখন সেই অবস্থা! লেভেলটাই আলাদা! আর হ্যালুসিনেশন? সেটাও হবে খুব শিগগিরই। তৃণমূলী সন্ত্রাসের ভূত! সকাল থেকে রাত! কী, না তারা ‘নো ভোট টু’-র দয়ায় জিতেছে!’

তবে বাম দলের সমর্থকদের উপর অত্যাচার যে হচ্ছে সে কথা টুইটে জানিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়ও। তিনি হিংসা বন্ধের আর্জি জানিয়ে 'রেড ভলান্টিয়ার্সদের' আক্রান্ত হওয়ার প্রসঙ্গ তুলে এই পরিস্থিতির নিন্দা করেছেন।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement