Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Devoleena Bhattacharjee

স্বজনহারা দেবলীনা! ‘ভালবাসার মানুষ’কে হারিয়ে খোলা চিঠি লিখলেন শোকাহত অভিনেত্রী

কাছের মানুষকে হারালেন হিন্দি ছোট পর্দার জনপ্রিয় মুখ দেবলীনা ভট্টাচার্য। অসমের এই বাঙালি অভিনেত্রীর অভিনয় জীবন নজরকাড়া।

Picture Of Devoleena Bhattacharjee

ভালবাসার মানুষকে হারিয়ে ফেললেন দেবলীনা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১১:৫৫
Share: Save:

হিন্দি সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’য় ‘গোপী বহু’-র চরিত্রে অভিনয় করে ঘরে ঘরে পরিচিত হয়ে ওঠেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। এছাড়াও ‘বিগ বস্‌’-সহ বেশ কিছু হিন্দি রিয়্যালিটি শোতে দেখা গিয়েছে তাঁকে। গত বছরই নিজের জিম প্রশিক্ষকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। তবে নতুন বছরেই হারালেন নিজের কাছের মানুষকে। প্রয়াত হয়েছেন অভিনেত্রীর ঠাকুমা। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঠাকুমার সঙ্গে ছবি ভাগ করে নিয়ে দেবলীনা খবরটি অনুরাগীদের নজরে এনেছেন।

আবেগতাড়িত অভিনেত্রী ঠাকুমাকে নিয়ে এক দীর্ঘ পোস্টে নিজের মনের কথা উজার করে লেখেন, ‘‘প্রিয় ঠাকুমা, আমি তোমাকে সব সময় ভালবেসেছি। আর তুমি সেটা ভাল ভাবেই জানো। তোমার হাতের তৈরি খাবার আমার সবেচেয় প্রিয়। লাড্ডু থেকে লাল শাক। তোমার হাতের আচারের স্বাদ এখনও আমার মুখে লেগে, গ্রামে আমরা যে ভাবে থাকতাম তা এখনও স্পষ্ট মনে আছে আমার।’’ এরই সঙ্গে অভিনেত্রী লিখেছেন, ‘‘তুমি এই মাটিকে ৯৪ বছর দিয়েছ, আমাদের যত্ন নিয়েছ, ভালোবেসেছ। তোমার আর্শীবাদেই আজ আমি এই জায়গায় পৌঁছেছি। আমি তোমাকে খুব মিস্‌ করব।’’

অসমের প্রত্যন্ত এলাকার মেয়ে দেবলীনা। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়্যালিটি শো থেকে তাঁর ক্যামেরার সামনে আসা। তার পর গোপী বহুর চরিত্রে প্রস্তাব গ্রহণ। তার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি এই বঙ্গতনয়াকে। অভিনেত্রীর স্বজনবিয়োগের খবর জেনে তাঁকে সান্ত্বনা দিয়েছেন সতীর্থরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devoleena Bhattacharjee Bollywood Hindi Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE