Advertisement
০৩ মে ২০২৪
Dhanush

এখনও প্রাপ্তবয়স্ক হননি রজনীকান্তের নাতি, আইন ভেঙে জরিমানা দিতে হল ধনুষ-পুত্রকে

সন্তানের জন্য আইনত আলাদা হননি ধনুষ-ঐশ্বর্যা। তবে এ বার বড় ছেলের জন্য বিপাকে পড়লেন অভিনেতা।

Dhanush and Aishwarya Rajinikanth’s 17-year-old son yatra was seen violating traffic rules

বড় ছেলে যাত্রার সঙ্গে ধনুষ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৮:৪৮
Share: Save:

গত বছরের শুরুর দিকে রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যা ও অভিনেতা ধনুষের ১৮ বছরের দাম্পত্য জীবনে যবনিকা পতন ঘটে। সমাজমাধ্যমের পাতায় বিবৃতি দিয়ে নিজেদের আলাদা হওয়ার কথা জানান তাঁরা। পরে অবশ্য পারিবারিক হস্তক্ষেপে বিষয়টি ধামাচাপা পড়ে। অনেকেরই ধারণা ছিল, হয়তো ভুল বোঝাবুঝি, মান-অভিমান মিটিয়ে নিয়ে ফের এক হবেন তাঁরা! তবে তাঁরা জানিয়েছেন, তেমনটা নয়, তাঁদের আর কখনওই একসঙ্গে থাকা হবে না। তবে দুই ছেলের জন্য আইনত আলাদা হচ্ছেন না তাঁরা। বরং দুই সন্তানের দায়িত্ব সমান ভাবে পালন করবেন তাঁরা। এর মধ্যেই ধনুষ-ঐশ্বর্যার বড় ছেলে যাত্রার কারণে বিপাকে পড়তে হল এই তারকা দম্পতিকে।

রজনীকান্তের নাতি যাত্রা। পরিবারের সকলের স্নেহের পাত্র তিনি। দাদুর একটু বেশিই আদরের। ধীরে ধীরে যৌবনের দিকে পা বাড়াচ্ছেন যাত্রা। তবে প্রাপ্তবয়স্ক হওয়ার আগেই সুপার বাইক চালাতে গিয়ে ট্র্যাফিক আইন অমান্য করলেন যাত্রা। যার কারণে ১০০০ টাকা জরিমানা দিতে হয় তাঁকে। প্রশিক্ষকের কাছে বাইক চালানো শিখছিলেন। কিন্তু বাইকের গতি ছিল স্বাভাবিকের থেকে অনেকটাই বেশি। এ ছাড়াও তাঁর কাছে না ছিল লাইসেন্স, না ছিল মাথায় হেলমেট। ট্র্যাফিক পুলিশের তরফে ইতিমধ্যে রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যার সঙ্গে যোগাযোগ করে সবটা জানানো হয়েছে। তবে খুব বেশি জটিলতা তৈরি হয়নি। জরিমানা দিতেই মিটে গিয়েছে ঝামেলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE