Advertisement
০২ মে ২০২৪
Bollywood Controversy

মেয়ে এষার বিয়েতে বিস্তর চেঁচামেচি! আনন্দের অনুষ্ঠানে কেন এত রেগে গেলেন ধর্মেন্দ্র?

মেয়ের বিয়ের অনুষ্ঠান। চারদিকে সাজ সাজ রব। আনন্দে ভরপুর সবার মন। তার মধ্যেই রেগে গিয়ে চেঁচামেচি জুড়লেন বর্ষীয়ান বলিউড অভিনেতা ধর্মেন্দ্র। কেন?

image of Esha Deol and Dharmendra.

বলিউড অভিনেত্রী এষা দেওল ও ধর্মেন্দ্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ২১:৩৪
Share: Save:

চলতি বছরে প্রচারের আলোয় রয়েছে বলিউডের দেওল বাড়ি। সম্প্রতি গাঁটছড়া বেঁধেছেন দেওল পরিবারের সদস্য, বর্ষীয়ান বলিউড অভিনেতা ধর্মেন্দ্রের নাতি কর্ণ দেওল। গত ১৮ জুন চিত্র পরিচালক বিমল রায়ের নাতনি দৃশা আচার্যের সঙ্গে সাত পাক ঘোরেন কর্ণ। পরিবার-পরিজন ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে চারহাত এক হয় দীর্ঘ দিনের প্রেমিক-প্রেমিকার। কর্ণ-দৃশার বিয়ের পরে রিসেপশন পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের তাবড় তারকারা। ছিলেন তিন ভাই— সানি দেওল, ববি দেওল ও অভয় দেওল। যদিও বিয়ের কোনও অনুষ্ঠানেই দেখা যায়নি ধর্মেন্দ্রের দ্বিতীয় স্ত্রী হেমা মালিনী এবং দুই কন্যা এষা ও অহনাকে। তবে এর মাঝেই সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হল এষার বিয়ের ভিডিয়ো।

২০১২ সালের জুন মাসে গাঁটছড়া বাঁধেন এষা। বিয়েতে ধর্মেন্দ্র, হেমা মালিনী, অহনা সকলে উপস্থিত থাকলেও দেখা মেলেনি সানি ও ববির। বোনের বিয়ে, দাদারা থাকবেন না! এই নিয়েই প্রশ্ন করা হয় ধর্মেন্দ্রকে। এষার বিয়ের অনুষ্ঠানের পরে আলোকচিত্রীদের মুখোমুখি হয়েছিলেন প্রবীণ তারকা। তখনই তাঁকে এই প্রশ্ন করা হলে চটে যান তিনি। এতটাই রেগে গিয়েছিলেন তারকা যে, রেগেমেগে সাংবাদিকদের সামনে থেকেই চলেই যান তিনি। যাওয়ার আগে রীতিমতো ধমক দিয়ে যান, ‘‘একদম বাজে বকবেন না!’’

১৯৫৪ সালে প্রকাশ কৌরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন ধর্মেন্দ্র। একসঙ্গে মানুষ করেছেন দুই সন্তান সানি ও ববিকে। ২৬ বছরের দাম্পত্যজীবনের পরে ১৯৮০ সালে হেমার সঙ্গে সংসার পাতেন ধর্মেন্দ্র। তবে তখনও প্রথম স্ত্রীর সঙ্গে আইনি বিবাহবিচ্ছেদের পথে হাঁটেননি বর্ষীয়ান তারকা। হেমার সঙ্গে সংসার শুরু করার পরে কখনও দুই পরিবারের মধ্যে সখ্য তৈরি হয়নি। একে অপরের থেকে দূরত্ব বজায় রাখেন দুই পরিবারের সন্তানেরাও। সানি, ববি, এষা ও অহনা আদপে ভাইবোন হলেও তাঁদেরও কখনও একসঙ্গে দেখা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE