Advertisement
০২ ডিসেম্বর ২০২৩
Singham Again Update

একা অজয়ে ভরসা নেই, ওজন বৃদ্ধি করতে আর কোন কোন তারকাকে ছবিতে নিচ্ছেন রোহিত শেট্টি?

বলিউডের নিজস্ব কপ ইউনিভার্স তৈরি করায় মন দিয়েছেন পরিচালক রোহিত শেট্টি। ‘সিংহম’ ‘সিংহম রিটার্নস’, ‘সিম্বা’, ‘সূর্যবংশী’র পরে এ বার ‘সিংহম এগেন’ ছবির পরিকল্পনায় ব্যস্ত তিনি।

Rohit Shetty and ajay Devgan\\\'s Image.

রোহিত শেট্টি ও অজয় দেবগন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ২০:৪৬
Share: Save:

প্রায় এক যুগ আগে তৈরি করেছিলেন ‘সিংহম’ ছবি। অজয় দেবগন অভিনীত এই ছবির মাধ্যমেই বলিউডে ‘কপ ইউনিভার্স’ তৈরির সূত্রপাত। আদ্যোপান্ত বাণিজ্যিক ঘরানার এই মশলা ছবিতে পুলিশ আধিকারিকের চরিত্রে দেখা গিয়েছিল বলিউড অভিনেতা অজয় দেবগনকে। বক্স অফিসে সাফল্যও পেয়েছিল সেই ছবি। তার বছর তিনেক পরে মুক্তি পায় ‘সিংহম’ ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি ‘সিংহম রিটার্নস’। সেই ছবিতেও ছিলেন অজয়। তার পর প্রায় ন’বছরের বিরতি। মাঝে অবশ্য ২০১৮ সালে মুক্তি পায় রণবীর সিংহ অভিনীত ‘সিম্বা’ এবং ২০২১ সালে অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’। এ বার নিজের তৈরি কপ ইউনিভার্সকে আরও বিস্তৃত করার পরিকল্পনা করছেন রোহিত। ‘সিংহম এগেন’ নিয়ে শুরু হয়ে গিয়েছে ভাবনাচিন্তা। খবর, সেই ছবিতে অজয় তো থাকছেনই, পাশাপাশি অন্য দুই অভিনেতার নামও ভাবনার মধ্যে রাখছেন রোহিত।

খবর, অজয়ের পাশাপাশি রণবীর ও অক্ষয়কেও ‘সিংহম এগেন’ ছবিতে ভাবছেন রোহিত। শোনা যাচ্ছে, ‘সিংহম এগেন’ ছবিতে মুখ্য চরিত্রে অজয় থাকলেও দুই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে রণবীরের সিম্বা ও অক্ষয়ের সূর্যবংশীকে। এর আগেও ‘সিম্বা’ ও ‘সূর্যবংশী’ ছবিতে বিশেষ চরিত্রে দেখা গিয়েছে সিংহম অজয়কে। তবে খবর, ‘সিংহম এগেন’ ছবিতে শুধু ক্যামিয়ো চরিত্রেই শেষ হয়ে যাবে না রণবীর ও অক্ষয়ের ভূমিকা। চিত্রনাট্যের খাতিরে নাকি বেশ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দুই অভিনেতাকেই।

চলতি বছরের শেষের দিকে ‘সিংহম এগেন’ ছবির শুটিং শুরু হওয়ার কথা। আগামী বছর স্বাধীনতা দিবসের সময়ে মুক্তি পাওয়ার কথা ওই ছবির। অন্য দিকে খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজ়ের। রোহিত পরিচালিত এই ওয়েব সিরিজ়ে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মলহোত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE