Advertisement
০৫ মে ২০২৪
Bollywood Scoop

সাফল্যের স্বাদ পেতেই শুরু নতুন ইনিংস? ৮৭-তেও ক্যামেরার সামনে থেকে সরতেই চান না ধর্মেন্দ্র!

গত মাসের শেষের দিকে মুক্তি পেয়েছে কর্ণ জোহর পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। ছবিতে মুখ্য চরিত্রে আলিয়া ভট্ট ও রণবীর সিংহ থাকলেও নজর কেড়েছেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৫:৪৮
Share: Save:

গত মাসেই মুক্তি পেয়েছে কর্ণ জোহর পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পরে পরিচালনা থেকে বেশ কয়েক বছরের লম্বা এক বিরতি নিয়েছিলেন কর্ণ। বছর সাতেক পরে কর্ণ ফিরেছেন পরিচালকের চেয়ারে। পাশাপাশি, চলতি বছরে বিনোদন জগতে ২৫ বছর পূর্ণ করেছেন তিনি। উপলক্ষ বিশেষ, তাই প্রত্যাবর্তনও যে বড় মাপের হতে চলেছে, তা নিয়ে সন্দেহ ছিল না দর্শকেরও। কর্ণের সেই ইচ্ছা পূর্ণ করেছে ‘রকি অউর রানি...’। দর্শক থেকে সমালোচক, কর্ণের ছবির প্রশংসা করেছেন প্রায় সব্বাই। মুখ্য চরিত্রে আলিয়া ভট্ট ও রণবীর সিংহ থাকলেও নজর কেড়েছে ধর্মেন্দ্র, শাবানা আজ়মি, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরীর মতো শিল্পীরা। বিশেষত ধর্মেন্দ্র ও শাবানা আজ়মির সমীকরণ মনে ধরেছে দর্শকের। কর্ণের এই ছবিতে অভিনয় করে খুশি হয়েছিলেন ধর্মেন্দ্র। ছবিমুক্তির পরে ঢালাও প্রশংসা পেয়ে আরও আপ্লুত বর্ষীয়ান অভিনেতা। শোনা যাচ্ছে, এই বয়সে এসে নতুন করে সাফল্যের স্বাদ পেয়ে কাজের খিদে আরও বেড়ে গিয়েছে তাঁর। খবর, ‘রকি অউর রানি...’-র সাফল্যের পরে এ বার আরও একটি ছবির জন্য সায় দিয়েছেন তিনি।

‘জ়রা হটকে জ়রা বাঁচকে’ ছবির পরিচালক লক্ষ্মণ উটেকর নিজের পরের ছবির জন্য জুটি বেঁধেছেন বলিউড অভিনেতা শাহিদ কপূরের সঙ্গে। শাহিদের বিপরীতে এই ছবিতে দেখা যেতে চলেছে বলিউডে অভিনেত্রী কৃতী শ্যাননকে। ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি বটে, তবে তাতে ছবি নিয়ে আলোচনার কমতি নেই। খবর, এই ছবিতেই শাহিদের ঠাকুরদার চরিত্রে দেখা যেতে চলেছে ধর্মেন্দ্রকে। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও আনু্ষ্ঠানিক ঘোষণা করা হয়নি নির্মাতাদের তরফে।

‘রকি অউর রানি...’ ছবির জন্য যেমন প্রশংসিত হয়েছেন ধর্মেন্দ্র, তাঁর ও শাবানার চুম্বনের দৃশ্য নিয়ে কম আলোচনা হয়নি বলিউডে। যদিও স্বামীর এই সাফল্যে খুশি হয়েছেন বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী। তিনিই জানান, ৮৭ বছর বয়সে এসেও সর্বদা ক্যামেরার সামনেই থাকতে চান ধর্মেন্দ্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE