Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Salman Khan

পুলিশ-বিশ্বে আসতে চলেছেন ‘চুলবুল পাণ্ডে’? ‘বিগ বস’-এ এসে ইঙ্গিত ‘সার্কাস’ পরিচালকের

সুযোগের অপেক্ষায় ছিলেন ‘সিম্বা’, ‘সিঙ্ঘম’ এবং ‘সূর্যবংশী’র মতো পুলিশ-বিশ্বের নির্মাতা রোহিত। ‘চুলবুল পাণ্ডে’ সেই বিশ্বে পা রাখবেন না তা কি হয়?

সলমনকে নিয়ে ছবি করার ইচ্ছে তাঁর অনেক দিনের।

সলমনকে নিয়ে ছবি করার ইচ্ছে তাঁর অনেক দিনের। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৭:৩৭
Share: Save:

আসছে জ্যাকলিন ফার্নান্ডেজ় এবং রণবীর সিংহ অভিনীত ‘সার্কাস’। ছবির প্রচারে দলবল নিয়ে ‘বিগ বস’-এর সেটে হাজির হয়েছিলেন পরিচালক রোহিত শেট্টি। সেখানেই ইঙ্গিত দিলেন তাঁর পরবর্তী কাজের। যে ছবির অংশ হতে পারেন সলমন খান অভিনীত জনপ্রিয় চরিত্র ‘চুলবুল পাণ্ডে’ ।সলমনকে নিয়ে ছবি করার ইচ্ছে তাঁর অনেক দিনের। সুযোগের অপেক্ষায় ছিলেন ‘সিম্বা’, ‘সিঙ্ঘম’ এবং ‘সূর্যবংশী’র মতো পুলিশ চরিত্রের নির্মাতা। পুলিশ অফিসার ‘চুলবুল পাণ্ডে’ সেই বিশ্বে পা রাখবেন না, তা কি হয়?

নতুন ভাবনা প্রসঙ্গে রোহিত বললেন, “১১০ শতাংশ নিশ্চিত করতে পারি, চুলবুল পাণ্ডে যে কোনও সময় ‘পুলিশ বিশ্বে’ প্রবেশ করতে পারে।” সেই শুনে উচ্ছ্বসিত উপস্থিত সকলেই।

২০১০ থেকে ২০১৯ সালের মধ্যে আরবাজ খান প্রযোজিত ‘দবং’ ফ্রাঞ্চাইজ়িতে পুলিশ অফিসার ‘চুলবুল পাণ্ডে’র ভূমিকায় সাড়া ফেলেছিলেন সলমন। তাঁকে রোহিতের সঙ্গে কাজ করতে দেখে নতুন উন্মাদনা তৈরি হবে, সে বিষয়ে নিশ্চিত প্রযোজকরাও।

আপাতত ‘সার্কাস’-এর মরসুম। এ ছবিতে দ্বৈত ভূমিকায় রণবীর। যমজ ভাইয়ের অস্তিত্ব জানে না তাঁর অভিনীত চরিত্র। পরিচালক রোহিতের সঙ্গে এটি তৃতীয় কাজ রণবীরের। মুক্তির আর একটুও দেরি নেই। বড়দিনের আমেজে আগামী ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসছে রোম্যান্টিক কমেডি ‘সার্কাস’। শুক্রবার এই ছবির এক ঝলক প্রকাশ্যে এনেছিলেন নির্মাতারা, যেখানে ‘সুন জ়ারা’ গাইতে গাইতে রণবীরকে পিছু নিতে দেখা গিয়েছে জ্যাকলিনের। ষাটের দশকের রোম্যান্সে দর্শককে নস্টালজিক করে দিয়েছে সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Rohit Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE