Advertisement
০৫ মে ২০২৪
Salman Khan

নিরাপত্তা পাবেন না ভেবেই কি কলকাতায় অনুষ্ঠান বাতিল করলেন সলমন?

জানুয়ারিতেই কলকাতায় সলমনের অনুষ্ঠান করার কথা ছিল। কিন্তু হয়নি। আগে বলা হয়েছিল, স্থান সংক্রান্ত সমস্যাতেই নাকি বানচাল হয়ে গিয়েছিল অনুষ্ঠান, পরে প্রকাশ্যে এল অন্য তথ্য।

Did Salman Khan cancel his Kolkata concert due to security concern

জানুয়ারির ১৯ তারিখ কলকাতায় আসার কথা ছিল সলমনের। ২০ তারিখে ছিল অনুষ্ঠান। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৫:১২
Share: Save:

বছরের গোড়ায় কলকাতায় আসার কথা ছিল সলমন খানের। নিরাপত্তাজনিত সমস্যাতেই কি শো বাতিল করেছিলেন অভিনেতা? সাম্প্রতিক হুমকির আবহে এমন কথাই উঠে আসছে।

শনিবার হুমকি ইমেল পৌঁছছে সলমন খানের অফিসে। রোহিত গর্গ নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে এসেছে সেটি। গোল্ডি ব্রারের মতো অপরাধীর নাম করে হুমকি দেওয়া হয়েছে তাঁকে।

পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালা হত্যায় অভিযুক্ত লরেন্স বিষ্ণোই সলমনকেও প্রাণনাশের হুমকি দিয়েছিলেন। বান্দ্রা পুলিশ আইপিসি-র নানা ধারায় অভিযোগ নথিভুক্ত করেছে। নতুন ইমেল হুমকির পর ‘ভাইজান’-এর নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন পরিবার পরিজনেরা।

গত বছর হুমকি পেয়েছিলেন সলমনের বাবা চিত্রনাট্যকার সেলিম খানও। তার পর থেকেই মুম্বইয়ে সলমনের বাসভবনে নিরাপত্তা জোরদার করেছে বান্দ্রা পুলিশ।

জানুয়ারিতেই কলকাতায় সলমনের অনুষ্ঠান করার কথা ছিল। ‘দবং ট্যুর’ হতে চলেছিল বাংলায়। সেটি হয়নি। আগে বলা হয়েছিল, স্থান সংক্রান্ত সমস্যাতেই নাকি বানচাল হয়ে গিয়েছিল অনুষ্ঠান। এখন এই হুমকি-আবহে দাবি করা হচ্ছে, নিরাপত্তাজনিত সমস্যাতেই সেই অনুষ্ঠান হয়নি শেষ অবধি।

শুধু সলমন নন, জ্যাকলিন ফার্নান্ডেজ়, সোনাক্ষী সিনহা, প্রভু দেবার মতো তারকাদেরও থাকার কথা ছিল সলমনের সঙ্গে। সলমনের ভাই সোহেল ও তাঁর ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা গত বছর নভেম্বর মাসে কলকাতায় এসে নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখেছিলেন। যেখানে সলমনের অনুষ্ঠান করার কথা ছিল সেই এলাকা পরিদর্শন করে গিয়েছিলেন তাঁরা।

জানুয়ারির ১৯ তারিখ কলকাতায় আসার কথা ছিল সলমনের। ২০ তারিখে ছিল অনুষ্ঠান। কিন্তু ইকো পার্কের ব্যবস্থাপনার সমস্যাতেই নাকি করা যায়নি অনুষ্ঠান।

সলমন ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা পান। তিনি ও তাঁর বাবা সেলিম একাধিক হুমকি পেয়েছেন নানা সময়ে। দীর্ঘদিন ধরেই ব্যক্তিগত নিরাপত্তা ব্যবস্থার ঘেরাটোপেও থাকেন সলমন। বিশেষ বুলেটপ্রুফ গাড়ি কিনেছিলেন গত বছরই। ব্যক্তিগত লাইসেন্সে আগ্নেয়াস্ত্র কাছে রাখার অনুমতিও পেয়েছিলেন সলমন। তবু কি হুমকি এড়াতে পারছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood Actor Security
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE