Advertisement
০৬ মে ২০২৪
Salman Khan

ভাইজানের ‘জান’ নিয়ে টানাটানি, নিরাপত্তার কড়াকড়ি! আপাতত কী কী করতে পারবেন না সলমন?

ইমেল মারফত হুমকি পাঠানো হল সলমন খানকে। এর পর পরবর্তী পদক্ষেপ কী হতে চলেছে অভিনেতার?

Picture Of salman khan

হুমকি ফোন পেলেন সলমন, ভাইজানের পরবর্তী পদক্ষেপ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১০:০২
Share: Save:

শনিবারই হুমকি চিঠি পান সলমন খান। এ বার অবশ্য অভিনেতাকে সামনাসামনি দেখা করতে বলা হল। একই সঙ্গে হুঁশিয়ারি— কথা না শুনলে ‘ঝটকা’ খাবেন খুব শীঘ্রই। এই হুমকি পাওয়ার পর থেকেই স্বাভাবিক ভাবেই সলমনের নিরাপত্তা নিয়ে চিন্তায় তাঁর পরিবার। রাতারাতি বাড়ানো হয় অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা। এই ঘটনায় অভিনেতার তরফে অভিযোগ পেয়ে একটি এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশ। তবে জানা যাচ্ছে, আপাতত নাকি মুম্বই ছাড়া সলমন খান। এ ছাড়াও রয়েছে বেশ কিছু নিষেধাজ্ঞা।

সামনেই মু্ক্তি পেতে চলেছে সলমনের ছবি ‘কিসি কা ভাই কিসি কা জান’। সেই ছবির প্রচারের কথাবার্তাও চলছিল। তবে আপাতত কোথাও দেখা যাবে না ভাইজানকে। জনসাধারণে মাঝে কোনও অনু্ষ্ঠানে যাওয়া একেবারেই যে নিষেধ তাঁর। এই ঘটনার চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই শোনা যাচ্ছে, মুম্বই ছেড়েছেন সলমন। কবে ফিরবেন, তার কোনও ঠিক নেই।

শনিবার রাতে মোহিত গর্গ নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে মেল পাঠানো হয়। ইমেলটি যে সরাসরি সলমন পড়বেন না, তা বুঝেই লেখা হয়েছে। ইমেলে প্রেরক যা লিখেছেন তার আক্ষরিক অনুবাদ করলে দাঁড়ায়, ‘‘গোল্ডি ভাই (গোল্ডি ব্রার) কথা বলতে চায় তোর বস সলমনের সঙ্গে। কিছু হিসাব মেটাতে হবে। কথা বলিয়ে দিস। কথা হবে মুখোমুখি। সেটা বলে দিস। এখনও হাতে সময় আছে। তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাব না। তখন শুধু ঝটকা দেব।’’

দিন কয়েক আগে জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি সাক্ষাৎকারও প্রকাশ্যে এসেছে। সেই সাক্ষাৎকারে লরেন্স সরাসরিই সলমনকে খুন করার হুমকি দিয়েছেন। এমনকি, এ কথাও বলেছেন যে, সলমনকে খুন করাই তাঁর জীবনের একমাত্র লক্ষ্য। এর মাঝেই নতুন হুমকি উদ্বেগ বাড়াচ্ছে সলমন-ঘনিষ্ঠদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE