Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Samantha Ruth Prabhu

এক ধাক্কায় পারিশ্রমিক দ্বিগুণ! ‘সিটাডেল’-এর জন্য কত কোটি টাকা নিচ্ছেন সামান্থা?

দক্ষিণী ছবিতে এক দশক পার করলেও হিন্দি ভাষার ইন্ডাস্ট্রি সবে একটি কাজ করেছেন সামান্থা রুথ প্রভু। এর মধ্যেই নাকি পারিশ্রমিক দ্বিগুণ করেছেন অভিনেত্রী।

Picture Of Samantha Ruth Prabhu

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৪:৩৮
Share: Save:

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে দেখতে দেখতে প্রায় ১৩ বছর কাটিয়ে ফেলেছেন। এই মুহূর্তে দক্ষিণে তিনিই দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। প্রথম স্থানে রয়েছেন নয়নতারা। দক্ষিণী ছবির জগতে এক দশক পার করলেও হিন্দি ভাষায় তাঁর শুরু ‘ফ্যামিলি ম্যান ২’ সিরিজ়ের মাধ্যমে। তবে সামান্থার পারিশ্রমিক বাড়ে ‘পুষ্পা’ ছবিতে। পাঁচ মিনিটের আইটেম নম্বর ‘উ আন্তাভা’র জন্য ৫ কোটি টাকা পারিশ্রমিক পান অভিনেত্রী। এই আইটেম নম্বরের আগে ছবির নায়িকা হিসাবে তাঁর পারিশ্রমিক ছিল প্রায় ৩ কোটি টাকা। এই মুহূর্তে সামান্থা চর্চায় রয়েছেন তাঁর আগামী সিরিজ়ের কারণ। ‘সিটাডেল’ সিরিজ়ের ভারতীয় সংস্করণেই নাকি ১০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন অভিনেত্রী!

এই সিরিজ়ের পরিচালক রাজ এবং ডিকে। মূল ‘সিটাডেল’ সিরিজ়টি হলিউডের প্রযোজনায় ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে। সেখানে মুখ্য চরিত্রে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। তাঁর সহ-অভিনেতা রিচার্ড ম্যাডেন। এ দিকে ‘সিটাডেল ইন্ডিয়া’-তে থাকছেন সামান্থা রুথ প্রভু, বরুণ ধওয়ান ও কেকে মেনন।

সামান্থা জানিয়েছেন, মূল ‘সিটাডেল’-এর রিমেক নয় তাঁর অভিনীত সিরিজ়টি। এক অনুরাগী জিজ্ঞাসা করেন, “প্রিয়ঙ্কার ‘সিটাডেল’ আর আপনার ‘সিটাডেল’-এর গল্প কি একই? প্রিয়ঙ্কা সব ভারতীয় ভাষাতেই এটা ডাব করেছেন... আপনার গল্পটা যদি একই হয়, তা হলে তো ভারতের অনেকেই এটা দেখে ফেলেছেন এর মধ্যেই। আমি একটু ধন্দে আছি।” জবাবে অভিনেত্রী বলেন, “না, এটা রিমেক নয়।” যদিও নির্মাতারা সিরিজ়ের প্লট নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। এই মুহূর্তে সার্বিয়ায় রয়েছেন বরুণ-সামান্থা। চলছে সিরিজ়ের শুটিং। বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছেন সেখান থেকে। এমনকি, বেলগ্রেডের এক পানশালায়ও দেখা যায় বরুণ-সামান্থাকে। সেখানে নিশিযাপনে মত্ত তাঁরা। আগামী বছর মুক্তি পাবে ‘সিটাডেল ইন্ডিয়া’ সিরিজ়টি। যদিও এই কাজের জন্য সামান্থা সত্যি ১০ কোটি টাকা পেয়েছেন কি না, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE