Advertisement
১৫ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

দু’পায়ে বাঁধা ব্যান্ডেজ! প্রিয়ঙ্কা চোপড়ার ছবি দেখে উদ্বেগ চারিদিকে, কোনও বিপদ হল নাকি?

মুখে ক্লান্তির ছাপ। পায়ের দিকে তাকালেই চোখে পড়বে পায়ে বিশাল ব্যান্ডেজ! প্রিয়ঙ্কার এমন ছবি দেখে উদ্বেগে অনুরাগীরা।

Picture of Priyanka chopra

অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১০:৪৮
Share: Save:

পরনে কালো স্পোর্টস ব্রা ও চাপা হাফ প্যান্ট। চুল উস্কোখুস্কো। মুখে ক্লান্তির ছাপ, তবে পায়ের দিকে তাকালেই চোখে পড়বে পা জুড়ে থাকা ব্যান্ডেজ। অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার এমনই বিধ্বস্ত অবস্থার ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। কিন্তু হঠাৎ কী হল প্রিয়ঙ্কার? কোনও বিপদের মুখে পড়লেন কিনা, উদ্বেগে অনুরাগীরা!

এখন হলিউডে ভালই নামডাক তাঁর। নামের পাশে আন্তর্জাতিক তারকার তকমা যেন জ্বলজ্বল করছে। ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন কিয়ানু রিভস, ডোয়েন ‘দ্য রক’ জনসন, রিচার্ড ম্যাডেনের মতো তাবড় তারকাদের সঙ্গে। ইদ্রিস এলবা ও জন সিনার সঙ্গে ‘হেড অফ স্টেট’ সিরিজ়ে দেখা যেতে চলেছে তাঁকে। রুশো ব্রাদার্স পরিচালিত ‘সিটাডেল’ সিরিজ়ে শেষ দেখা গিয়েছিল তাঁকে। প্রশংসিত হয়েছে প্রিয়ঙ্কার কাজ। বিশেষ করে অ্যাকশন দৃশ্যগুলিতে। এ বার নতুন কাজের প্রস্তুতি শুরু করেছেন অভিনেত্রী।

প্রিয়ঙ্কার ব্যান্ডেজ বাঁধা পা।

প্রিয়ঙ্কার ব্যান্ডেজ বাঁধা পা। ছবি : ইনস্টাগ্রাম।

‘সিটাডেল’-সিরিজ়ে যেমন অ্যাকশন করেছেন, নতুন সিরিজ়েও তারই পুনরাবৃত্তি হতে চলেছে। ফের স্পাই থ্রিলারে অভিনয় করছেন। সেই কারণেই পায়ে ব্যান্ডেজ। অ্যাকশন দৃশ্যে অভিনয় করা যে খুব সহজ নয়, সেই ধারণা ‘সিটেডেল’ করেই স্পষ্ট হয়ে গিয়েছে তাঁর। এ বার তাই বাড়তি সতর্কতা নিয়েছেন অভিনেত্রী। শুটিং ফ্লোর থেকে টুকরো টুকরো ছবি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে ভাগ করে নিয়েছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘‘এই পা দুটোর উপর অনেক চাপ পড়েছে।’’

সম্প্রতি গায়িকা বিয়োন্সের অনু্ষ্ঠানে মা মধু চোপড়ার সঙ্গে দেখা যায় অভিনেত্রীকে। সেখানে প্রিয়ঙ্কার নানা মুহূর্তে ছবি ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE