• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফুটবল রাজপুত্রহীন, শোকে মুহ্যমান বলিউড

Bollywood
বলিউডের তারকারা শোকে মুহ্যমান

বুধবার রাতে  ফুটবলের ঈশ্বর দিয়েগো আর্মান্দো মারাদোনার মৃত্যু যেন আচমকা উল্কাপাতের মতো শোকের বাতাবরণ তৈরি করেছে বলিউডে।  দিয়েগো মারাদোনা-হীন বিশ্ব কল্পনা করতে শিউরে উঠছেন  চরম খেলাপ্রেমী থেকে শুরু করে ফুটবলের ‘ফ’ না জানা আনাড়িরাও। 

ফুটবল রাজপুত্রহীন, এ কথা মেনে নিতে পারছে না বলিউডের ‘কিং’। টুইটারে শোকপ্রকাশ করে লিখলেন, ‘দিয়েগো মারাদোনা… আপনি ফুটবলকে আরও সুন্দর করে তুলেছিলেন। আপনাকে খুব মনে পড়বে। প্রার্থনা করি আপনি পরলোকে গিয়ে সকলকে ঠিক এ ভাবেই মাতিয়ে রাখবেন যে ভাবে এখানে রেখেছিলেন।’

তাঁরা দু’জনেই জীবনে অভাব দেখেছেন। লড়াই করে পায়ের জমি শক্ত করেছেন। তারপর অনেকটা পথ পেরিয়ে একজন ‘রাজপুত্র’ এবং অন্যজন ‘রাজা’র আসনে বসেছেন। জীবনের ওঠানামার মধ্যে এত সাদৃশ্য বলেই কি তাঁর না থাকার যন্ত্রণা আরও তীব্র হয়েছে বসেছে শাহরুখের মনে? 

আরও পড়ুন: কোভিডের পর কাজে ফিরলেন সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, আসছে ধারাবাহিক 'অপরাজিতা অপু'

শাহরুখের মতোই বলিউডের বাকি তারকারাও শোকে মুহ্যমান। গায়ক-সাংসদ বাবুল সুপ্রিয় টুইটে লিখেছেন, ‘ফুটবলের মৃত্যু হল’। ঠিক সে ভাবেই ঈশান খট্টর, রণবীর সিংহ, ঊর্মিলা মাতন্ডকার, অনুরাগ কশ্যপ, প্রিয়ঙ্কার চোপড়ারাও কিংবদন্তিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নস্টালজিক। কেউ তাঁর সাদাকালো ছবি , আবার কেউ ফুটবল পায়ে নিয়ে তাঁর ম্যাজিক তৈরি করার ছবি পোস্ট করে শ্রদ্ধাজ্ঞাপন করলেন।

আরও পড়ুন: কলকাতায় শ্যুটিং করতে এলেন অভিষেক বচ্চন, সঙ্গে চিত্রাঙ্গদা সিংহ

খেলার জগতের ইন্দ্রপতনের অন্ধকার ঢেকে দিল বলিউডি চাকচিক্যকে। মারাদোনার জন্য প্রত্যেকের একটাই কথা 'তুমিই সেরা’।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন