Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Diljit Dosanjh

‘গোবি কা পরোটা’ বানাতে বলেন, ‘ওয়ান্ডার ওম্যান’কে ডিনারের প্রস্তাবও দেন দিলজিৎ

ইনস্টাগ্রামে গেল গ্যাডটের ছবি দেখে কমেন্ট করেছেন পঞ্জাবি অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। অভিনেত্রীকে ‘গোবি কা পরোটা’ বানাতে বলে ডিনারের প্রস্তাবও দেন তিনি।

ডিনারের প্রস্তাবে দিলজিৎকে কী বলেছিলেন ‘ওয়ান্ডার ওম্যান’?

ডিনারের প্রস্তাবে দিলজিৎকে কী বলেছিলেন ‘ওয়ান্ডার ওম্যান’? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১২:৩৭
Share: Save:

সমাজমাধ্যমে বেশির ভাগ সময় সক্রিয় থাকেন পঞ্জাবি গায়ক তথা অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। শুধু তা-ই নয়, অন্য তারকাদের পোস্টেও কমেন্টের বন্যা বইয়ে দেন তিনি। কাইলি জেনারের উপর অভিনেতার কতটা প্রেম ছিলতা কারও অজানা নয়। কিন্তু, অভিনেতার মনে হাওয়াবদল হয়। তাঁর মন ঘুরে যায় ‘ওয়ান্ডার ওম্যান’ গেল গ্যাডটের দিকে। হলি অভিনেত্রী সমাজমাধ্যমে কোনও ছবি পোস্ট করলেই দিলজিৎকে সেই ছবিতে কমেন্ট করতে দেখা যেত।

তিন বছর আগে গেল ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন। ছবিতে অভিনেত্রী ছিলেন রান্নাঘরে। টেবিলের চারদিকে ছড়ানো শাকসব্জি। কোনও কিছু রান্না করছিলেন তিনি। এই ছবি দেখে দিলজিৎ আর অপেক্ষা না করে অভিনেত্রীকে পঞ্জাবি ভাষায় ‘বিশেষ’ প্রস্তাব দিয়ে বলেন, ‘‘শোনো গেল, তুমি ‘গোবি কা পরোটা’ বানাও। আমি আসছি। দু’জনে রোম্যান্টিক ডিনার করব।’’ যদিও অভিনেতার এই ‘বিশেষ’ প্রস্তাবের জবাবে কিছুই বলেননি গেল।

এর আগেও কাইলির প্রায় প্রতিটি ছবিতে মাখো-মাখো মন্তব্য করতেন দিলজিৎ। এক বার কিম কার্দাশিয়ানের লাইভস্ট্রিম চলাকালীনও কাইলিকে নিয়ে প্রশ্ন করেছিলেন অভিনেতা।

সম্প্রতি নিজের শক্তিশালী পেশি দেখিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন দিলজিৎ।ক্যাপশনে লিখেছেন, ‘‘আমার যৌন আবেদন যে বিপুল, সে কথা জানি।’’ ছবিতে একটি স্লিভলেস টি-শার্ট পরেছিলেন তিনি। টোনড বাইসেপগুলি দেখাতে ডান হাত ভাঁজ করে ছবি তুলেছিলেন। খোলা চুলে নীল টুপি, তাঁকে দেখে নিমেষে মজে যান অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Diljit Dosanjh Gal Gadot Bollywood wonder woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE