Advertisement
২২ জুন ২০২৪

খারাপ পারফরম্যান্সে সেরার পুরস্কার পেলেন এই বলিউডি অভিনেতারা!

ঠাট্টা করছি না! সত্যি বলছি! খারাপ ফিল্মের জন্যেও বলিউডে পুরস্কার দেওয়া হয়। তবে হ্যাঁ, পুরস্কার পেতে গেলে আপনাকে অবশ্যই খুব মন দিয়ে, অক্লান্ত পরিশ্রম করে বছরের সবচেয়ে খারাপ একটা ফিল্ম বানাতে হবে। আর তা হলেই জিতে যাবেন ‘গোল্ডেন কেলা অ্যাওয়ার্ড’। ঠিক যেমনটি রোহিত শেট্টির ‘দিলওয়ালে’ ছবিটি এ বছর পেয়েছে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০১৬ ১০:৪৩
Share: Save:

ঠাট্টা করছি না! সত্যি বলছি! খারাপ ফিল্মের জন্যেও বলিউডে পুরস্কার দেওয়া হয়। তবে হ্যাঁ, পুরস্কার পেতে গেলে আপনাকে অবশ্যই খুব মন দিয়ে, অক্লান্ত পরিশ্রম করে বছরের সবচেয়ে খারাপ একটা ফিল্ম বানাতে হবে। আর তা হলেই জিতে যাবেন ‘গোল্ডেন কেলা অ্যাওয়ার্ড’। ঠিক যেমনটি রোহিত শেট্টির ‘দিলওয়ালে’ ছবিটি এ বছর পেয়েছে। প্রতিযোগিতায় বম্বে ভেলভেট, শানদার, সিং ইজ ব্লিং-এর মতো ফিল্মকে অনায়াসে পেছনে ফেলে বছরের সবচেয়ে জঘন্য ফিল্মের পুরস্কার জিতে নিয়েছে ‘দিলওয়ালে’। খারাপ বা দুর্বল অভিনয়ের জন্যেও আছে এই পুরস্কার। যে অ্যাওয়ার্ড অভিনেত্রীদের মধ্যে জিতেছেন সোনম কপূর, তাঁর প্রেম রতন ধন-এর পারফর্ম্যান্সের জন্য। অভিনেতাদের মধ্যে এই অ্যাওয়ার্ড জিতে নিয়েছেন সূর্য পাঞ্চোলি, তাঁর ‘হিরো’ ছবিতে কাজের জন্য।
এ ছাড়াও ‘কাট্টি-বাট্টি’ ছবির জন্য ‘হোয়াই আর ইউ স্টিল ট্রায়িং’ নামে একটি বিশেষ পুরস্কার জিতে নিয়েছেন অভিনেতা ইমরান খান। এই অ্যাওয়ার্ডের নামই বলে দিচ্ছে তিনি কেন এই পুরস্কার জিতেছেন।
২০০৯-এর মার্চ থেকে এই অ্যাওয়ার্ড শো চালু করে বলিউডের একটি ম্যাগাজিন সংস্থা। প্রয়াত বিখ্যাত কমেডিয়ান, প্রযোজক জশপাল ভট্টিকে এক সময় এই শো-এ সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে। খুব সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল ‘গোল্ডেন কেলা অ্যাওয়ার্ড ২০১৬’। তারই ফলাফলে ‘সেরা’ রোহিত শেট্টির ‘দিলওয়ালে’। এই ফিল্ম আগেই শাহরুখ-কাজলের অসংখ্য ভক্তদের হতাশ করেছিল। ছবিটি নিয়ে নিজের ক্ষোভ এবং হতাশা প্রকাশ্যে জানিয়েছেন শাহরুখ-কাজল-বরুণ ধবন। তাই এই ‘গোল্ডেন কেলা অ্যাওয়ার্ড’ হয়তো তাঁদের খুব একটা অবাক করেনি।

আরও পড়ুন...
দিলওয়ালে হলে তবেই দিলওয়ালে দেখতে যান

শাহরুখ-কাজল রোমান্টিক দৃশ্যে সমস্যায় পড়েছিলেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE