Advertisement
০৬ মে ২০২৪
Bollywood Gossip

‘গদর ২’-এর প্রিমিয়ারে সানির পাশে দেখা যায়নি তাঁকে, একাই ‘প্রাক্তন’-এর ছবি দেখলেন ডিম্পল

প্রায় চার দশকের প্রেম তাঁদের। বিবাহ-বহির্ভূত সম্পর্ক হওয়া সত্ত্বেও সমাজের চোখরাঙানিকে পাত্তা না দিয়েই আশির দশক থেকে চুটিয়ে প্রেম করছেন সানি দেওল ও ডিম্পল কাপাডিয়া।

Sunny Deol and Dimple Kapadia.

(বাঁ দিকে) সানি দেওল। ডিম্পল কাপাডিয়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১৫:৩৪
Share: Save:

গত ১১ অগস্ট মুক্তি পেয়েছে সানি দেওলের ‘কামব্যাক’ ছবি ‘গদর ২’। বলিউডে অভিনয় থেকে বিরতি নেওয়ার পর যে ফিরে এসেছেন সানি দেওল, তেমনটা নয়। তবে গত কয়েক বছর ধরে সাফল্যের মুখ বিশেষ দেখেননি ধর্মেন্দ্র-পুত্র। ফলে ‘গদর ২’ ছবির সাফল্য সানির কেরিয়ারে এক প্রকার ‘কামব্যাক’ ছবিই বটে। মুক্তির মাত্র ১২ দিনের মাথায় বক্স অফিসে ৪০০ কোটি টাকা উপার্জনের নজির গড়েছে এই ছবি। পেশাগত জীবনের অন্যতম সফল সময় কাটাচ্ছেন সানি। শুধু পেশাগত জীবন নয়, ব্যক্তিগত জীবনেও সুসময় এসেছে সানির। বড় ছেলে কর্ণ দেওল গাঁটছড়া বেঁধেছেন কয়েক মাস আগে। ছোট ছেলে রাজবীরের বলিউড অভিষেক চলতি বছরেই। ‘গদর ২’ ছবির জন্য সানি প্রশংসা কুড়িয়েছেন সৎমা হেমা মালিনী ও সৎবোন এষা দেওলের কাছ থেকেও। তা সত্ত্বেও সানির জীবনে কিছুটা শূন্যতা থেকেই গিয়েছে। তাঁর দীর্ঘ দিনের প্রেমিকা যে তাঁর পাশে নেই।

‘গদর ২’ ছবির প্রিমিয়ারে সানির সঙ্গে দেখা যাবে তাঁর দীর্ঘ দিনের চর্চিত প্রেমিকা ডিম্পল কাপাডিয়াকে, আশা করেছিলেন নেটাগরিকরা। তা হয়নি। ছবির প্রিমিয়ার হোক বা ছবির বিশেষ প্রদর্শন— কোনও জায়গাতেই দেখা যায়নি ডিম্পলকে। তবে ছবি মিস্ করেননি তিনি। সম্প্রতি মুম্বইয়ে এক প্রেক্ষাগৃহে ‘গদর ২’ দেখেন ডিম্পল। তবে ছবি দেখে বেরিয়ে ছবিশিকারিদের মুখোমুখি হননি তিনি। প্রেক্ষাগৃহ থেকে বেরিয়েই তড়িঘড়ি গাড়িতে উঠে পড়েন ডিম্পল। সানির অভিনয় নিয়ে একটা কথাও খরচ করেননি তাঁর দীর্ঘ চার দশকের চর্চিত প্রেমিকা। তবে কি সানি আর ডিম্পলের সম্পর্কে চিড় ধরল?

পূজা দেওলের সঙ্গে বিয়ের পরে প্রয়াত বলিউড তারকা রাজেশ খন্নার স্ত্রী ডিম্পলের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান সানি। গত প্রায় চার দশক ধরে ডিম্পলের সঙ্গে সানির সম্পর্কের কানাঘুষো বলিপাড়ার অন্দরে। মাত্র ১৬ বছর বয়সে রাজেশ খন্নাকে বিয়ে করেছিলেন ডিম্পল, রাজেশ খন্না তখন ত্রিশোর্ধ্ব যুবক। বিয়েকে রীতিমতো ফাঁকি দিয়েই সানির সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ‘ববি’-খ্যাত নায়িকা। বলিউডে এক সময় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল সানি ও ডিম্পলের সম্পর্কের সমীকরণ। এমনকি, স্ত্রীর সঙ্গে সানির সম্পর্কের বিষয়ে ওয়াকিবহাল ছিলেন রাজেশ নিজেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE