Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Dipika Kakar Ibrahim

গৃহবধূ হবেন বলে অভিনয় ছাড়ছেন দীপিকা! ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সুরবদল অভিনেত্রীর

সোমবারই জানা যায় গৃহবধূ হয়ে থাকতে চান, সন্তান মানুষ করবেন। সেই কারণেই অভিনয় ছাড়তে চলেছেন দীপিকা। তবে হঠাৎ কেন সুর বদল করলেন অভিনেত্রী?

Picture Of Dipika Kakar Ibrahim

অভিনয় ছাড়ার খবর চাউর হতেই কী বললেন দীপিকা? ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১২:০৭
Share: Save:

‘শ্বশুরাল সিমার কা’ ধারাবাহিকের মাধ্যমে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠেন দীপিকা কক্কর। এই ধারাবাহিকের সময় সহ-অভিনেতা শোয়েব ইব্রাহিমের সঙ্গে প্রেম। যদিও সেই সময় বিবাহিত ছিলেন অভিনেত্রী। শোনা যায়, শোয়েবের কারণে সংসার ভাঙে তাঁর। তার পর ২০১৮ সালে শোয়েবের সঙ্গে ঘর বাঁধেন তিনি। বিয়ের সময় তাঁর ধর্ম পরিবর্তন নিয়ে বিস্তর জলঘোলা হয়। তবে সে সবে কান দিতে নারাজ দীপিকা। বিয়ের পর ‘বিগ বস্ ১২’-এ অংশগ্রহণ। সে বছর বিজেতা হন দীপিকা। তার পর শেষ বার ২০২০ সালে ‘কহাঁ হম কহাঁ তুম’ ধারাবাহিকে কাজ করেন। তার পর আর টেলিভিশনে দেখা যায়নি দীপিকাকে। এর মাঝে তিন বছর কেটে গিয়েছে। সোমবারই জানা যায়, গৃহবধূ হয়ে থাকতে চান, সন্তান মানুষ করবেন। সেই কারণেই অভিনয় ছাড়তে চলেছে দীপিকা। দাবানলের মতো ছড়িয়ে পড়ে সেই খবর।

তবে ২৪ ঘণ্টা কাটতে না কাটতে উল্টো সুর দীপিকার কণ্ঠে। অভিনেত্রী বলেন, ‘‘হ্যাঁ আমি সংসার করতে ভালবাসি। গৃহবধূ হয়ে কাটাতে আপত্তি নেই। তবে একেবারেই যে কোন দিনও অভিনয়ে ফিরব না, সেটাও ঠিক না।’’ দীপিকা সন্তানসম্ভবা। তিনি জানান, আগামী চার-পাঁচ বছর সন্তানই তাঁর ধ্যানজ্ঞান। তবে অভিনেত্রীর কথায়, ‘‘আগামী চার-পাঁচ বছর সন্তানের আমাকে প্রয়োজন হবে। কিন্তু তার পর কী হয় সেটা এখনই বলা যাচ্ছে না।’’ দীপিকার অবশ্য একটি ইউটিউব চ্যানেল রয়েছে। ভ্লগার হিসেবে খ্যাতি পেয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dipika Kakar Ibrahim Bollywood TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE