Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dipika Kakar & Shoaib Ibrahim

ছেলের নাম ঘোষণা করেও কী কারণে ভিডিয়ো মুছে দিলেন দীপিকা-শোয়েব?

প্রায় ১৮ দিন হাসপাতালে থাকার পর পুত্র সন্তানকে নিয়ে বাড়ি ফিরেছেন দীপিকা-শোয়েব। ছেলের নাম প্রকাশ্যে এনেও মুছে দিলেন ভিডিয়ো।

শোয়েব ও দীপিকার ছেলের নামকরণে জটিলতা!

শোয়েব ও দীপিকার ছেলের নামকরণে জটিলতা! ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ২১:৫৬
Share: Save:

প্রায় ১৮ দিন হাসপাতালে থাকার পর সদ্যোজাত সন্তানকে নিয়ে বাড়ি ফিরেছেন অভিনেত্রী দীপিকা কক্কর ইব্রাহিম। ২১ জুন দীপিকার কোল আলো করে এসেছে পুত্র সন্তান। সময়ের আগে জন্ম হওয়ায় নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয় দীপিকা-শোয়েব ইব্রাহিমের সন্তানকে। বেশ কিছু দিন অক্সিজেন সাপোর্টেও রাখতে হয়। এখন বিপন্মুক্ত। বাবা শোয়েবের কোলে চেপে বাড়ি ফিরেছে সে। এ বার ছেলের নাম প্রকাশ করলেন তারকা দম্পতি। কিন্তু নাম জানিয়ে তড়িঘড়ি মুছেও ফেললেন সেই ভিডিয়ো।

নিজের ইউটিউব চ্যানেলে দীপিকা জানান, তিনি আর শোয়েব তাঁর ছেলের নাম রেখেছেন ‘রুহান’। যার অর্থ ‘দয়া’ এবং ‘আধ্যাত্মিকতা’। কিন্তু নাম জানানোর পর অভিনেত্রীর মন্তব্য বক্সে একের পর এক নেতিবাচক মন্তব্য আসতে থাকে ছেলের মুসলিম নাম না রাখায়। তারপরই সেই ভিডিয়ো মুছে ফেলেন অভিনেত্রী! অনেকে বলছেন, ভুলবশত নাকি মুছে গিয়েছে ভিডিয়োটি।

চলতি বছর ২২ জানুয়ারি এক রোদ ঝলমলে রবিবাসরীয় দুপুরে সাদা পোশাকে, মাথায় ‘ড্যাড টু বি’ ও ‘মম টু বি’ টুপি পরে ঘোষণা করেন তাঁদের সন্তান আগমনের খবর। যদিও বার বার সমালোচনার মুখে পড়তে হয়ে দীপিকাকে। শোয়েবের সঙ্গে বিয়ের জন্য নিজের ধর্ম পরিবর্তন করেছেন। প্রশ্ন ওঠে, তিনি আদৌ সন্তানসম্ভবা কি না। যদিও নিন্দকদের জবাব দেন দীপিকা-শোয়েব। মাঝে আবার রটে যায় ভাবী সন্তানের জন্য অভিনয় ছাড়ছেন দীপিকা। যদিও এই মন্তব্য পরে সংশোধন করেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE