Advertisement
২১ মে ২০২৪
Ravindra Mahajani

পচা গন্ধ, ফ্ল্যাটের অন্দর থেকে উদ্ধার অভিনেতার মৃত দেহ, ঘনাচ্ছে রহস্য

দিন কয়েক আগে থেকেই অভিনেতার ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোচ্ছিল। অবশেষে ফ্ল্যাট উদ্ধার জনপ্রিয় অভিনেতার নিথর দেহ।

Picture Of Ravindra Mahajani

অভিনেতা রবীন্দ্র মহাজানী ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১৭:৩১
Share: Save:

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা গশমীর মহাজনীর বাবা রবীন্দ্র মহাজনী প্রয়াত। মরাঠি সিনেমার জনপ্রিয় অভিনেতা ছাড়াও পরিচালকের ভূমিকায় দেখা গিয়েছে রবীন্দ্রকে। শুক্রবার অভিনেতার পুণের ফ্ল্যাট থেকে উদ্ধার হল তাঁর মৃতদেহ। দিন কয়েক আগে থেকেই অভিনেতার ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোচ্ছিল। অবশেষে পুলিশে খবর দেন তাঁর প্রতিবেশীরা। পুলিশ এসে দরজা ভেঙে উদ্ধার করে অভিনেতার মরদেহ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭।

পুণের তালেগাঁওর জারবিয়া সোসাইটির একটি ফ্ল্যাটে থাকতেন অভিনেতা। সূত্রের খবর, গত আট মাস ধরে ওই ভাড়ার ফ্ল্যাটে একাই ছিলেন রবীন্দ্র মহাজনী। সেখানেই মৃত্যু হয় তাঁর। দিন কয়েক ধরেই অভিনেতার ফ্ল্যাট থেকে পচা গন্ধ বেরোচ্ছিল। শেষমেশ শুক্রবার ভোর ৪টে নাগাদ পুলিশ ডাকেন প্রতিবেশী। দরজা ভেঙে ঘরে ঢুকতেই উদ্ধার অভিনেতার নিথর দেহ। পুলিশের অনুমান, দু’-তিন দিন আগেই নাকি মৃত্যু হয়েছে অভিনেতার। যদিও ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কোনও কিছুই বলতে পারছে না পুলিশ। স্বাভাবিক ভাবেই অভিনেতার মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

রবীন্দ্র সত্তরের দশক থেকে অভিনয় জগতে তাঁর যাত্রা শুরু করেন। অসংখ্য ছবিতে কাজ করেছেন তিনি। যার মধ্যে অন্যতম ‘দেবতা’, ‘মুম্বইচা ফৌজদার’, ‘কলত নাকালত’, ‘উনাদ ময়না’, ‘জুঞ্জ’। শেষ বার তাঁকে বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৯ সালে আশুতোষ গোয়ারিকরের ‘পানিপথ’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Death Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE