Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mithun Chakraborty

Mithun Chakraborty: স্ত্রীর চিকিৎসার জন্য সাহায্য চাইলেন ‘ডিস্কো ডান্সার’-এর পরিচালক, পাশে মিঠুন, অনিলরা

গত বছর থেকেই ৬৭ বছর বয়সি তিলোত্তমার শারীরিক অবস্থার আরও অবনতি হতে থাকে। সেপ্টেম্বর মাসেও হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে।

খারাপ সময়ে পরিচালকের পাশে সহকর্মীরা।

খারাপ সময়ে পরিচালকের পাশে সহকর্মীরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২১ ১৭:৪২
Share: Save:

অর্থাভাবে ‘ডিস্কো ডান্সার’ ছবির পরিচালক বি সুভাষ। স্ত্রী তিলোত্তমার চিকিৎসা চলছে। বিপুল খরচ তাঁর আয়ত্তের বাইরে। তাই ইন্ডাস্ট্রির তারকাদের থেকে আর্থিক সাহায্য চেয়েছেন সুভাষ।

দীর্ঘ দিন ধরে ফুসফুস এবং কিডনির অসুখে ভুগছেন সুভাষের স্ত্রী। গত বছর থেকেই ৬৭ বছর বয়সি তিলোত্তমার শারীরিক অবস্থার আরও অবনতি হতে থাকে। সেপ্টেম্বর মাসেও হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৩০ লক্ষ টাকা। এই মুহূর্তে ওই পরিমাণ খরচ বহন করার মতো আর্থিক সামর্থ্য নেই পরিচালকের। তাই উপায় না দেখে তারকাদের দ্বারস্থ হয়েছেন তিনি। পাঁচ বছর আগে সুভাষের পাশে দাঁড়িয়েছিলেন সলমন। সে সময়ে তিলোত্তমার চিকিৎসার খরচের ভার নিয়েছিলেন তিনি।

সংবাদসংস্থাকে পরিচালক বলেন, “আমরা এই মোটা অঙ্কের বিল শোধ করতে পারছিলাম না। আমার মেয়ে শ্বেতা জুহি চাওলা, ডিম্পল কপাডিয়া, অনিল কপূর, ভূষণ কুমারের মতো তারকাদের থেকে সাহায্য চেয়েছে। তাঁরা প্রত্যেকেই এগিয়ে এসেছেন।” পাশে দাঁড়িয়েছেন ‘ডিস্কো ডান্সার’-এর নায়ক মিঠুন চক্রবর্তী। সুভাষ সাহায্য পেয়েছেন ইম্পা (ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডিউসর্স অ্যাসোসিয়েশন)-র থেকেও।

ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিলোত্তমা। সহকর্মীদের পাশে পেয়ে খুশি পরিচালকও। আশির দশকে ‘ডান্স ডান্স’, ‘কসম পয়দা করনেওয়ালো কি’, ‘প্যায়ার কে নাম কুরবান’-এর মতো একাধিক ছবি তৈরি করেছেন। পরিস্থিতি আপাতত বিনোদন জগত থেকে খানিক দূরে নিয়ে গিয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE