Advertisement
০৮ মে ২০২৪
abhishek bacchan

Aishwarya Rai and Abhishek Bachchan: রাজকন্যার এক দশক...

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই ছবির জন্য অভিষেক এবং‌ অমিতাভ বচ্চনকে প্রস্তাব দিয়েছিল যশ রাজ ফিল্মস। কিন্তু তাঁরা নতুন ছবিতে কাজ করতে রাজি হননি।

বাবা-মায়ের সঙ্গে আরাধ্যা।

বাবা-মায়ের সঙ্গে আরাধ্যা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২১ ০৮:৩৬
Share: Save:

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চনের মেয়ে আরাধ্যার দশ বছর পূর্ণ হল। গত মঙ্গলবার ছিল আরাধ্যার জন্মদিন। গত সপ্তাহে স্ত্রী-মেয়েকে নিয়ে ছুটি কাটাতে মলদ্বীপ পৌঁছে গিয়েছিলেন অভিষেক। মেয়ের জন্মদিনের সুবাদেই তাঁদের এই ভেকেশন, তা স্পষ্ট হল বুধবার। আরাধ্যার জন্মদিনের অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে এ দিন পোস্ট করেছেন ঐশ্বর্যা। ক্যাপশনে লিখেছেন, ‘তোমার কারণেই আমার জীবন, ডার্লিং। তোমাকে নিঃস্বার্থ ভাবে ভালবাসি।’ ঐশ্বর্যার ক্যাপশনের সূত্র ধরে অভিষেকের পোস্ট, ‘শুভ জন্মদিন, রাজকন্যা। তোমার মা যেমন বলে, এই পৃথিবীকে সুন্দর করে তুলেছ তুমি।’ পিচ রঙের ডান্সিং ফ্রকে আরাধ্যাকে দেখতেও সুন্দর লাগছিল।

বেশ কয়েকটি ছবির কাজ হাতে রয়েছে অভিষেকের। আগামিকাল মুক্তি পাচ্ছে ‘বান্টি অওর বাবলি টু’, যেখানে বান্টির চরিত্রে সেফ আলি খান। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই ছবির জন্য অভিষেক এবং‌ অমিতাভ বচ্চনকে প্রস্তাব দিয়েছিল যশ রাজ ফিল্মস। কিন্তু তাঁরা নতুন ছবিতে কাজ করতে রাজি হননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

abhishek bacchan Aishwarya Rai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE