Advertisement
২৬ এপ্রিল ২০২৪
salman khan

নীতি ভেঙে দিশাকে চুম্বন করলেন ‘ভাইজান’? দু’জনের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে তোলপাড় নেটমাধ্যম

কেন এত দিন পরে নিয়মের বদল ঘটালেন ‘ভাইজান’? তাও আবার এই অতিমারির সময়ে! 

‘রাধে’ ছবির একটি দৃশ্যে দিশা এবং সলমন।

‘রাধে’ ছবির একটি দৃশ্যে দিশা এবং সলমন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২১ ২২:১৫
Share: Save:

জীবনে কোনও দিন কোনও নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেননি। চুম্বন তো প্রশ্নই ওঠেনি। এই প্রথম সেই নিয়ম ভাঙলেন সলমন খান। বলিউড বলছে, ‘রাধে’ ছবিতে তিনি দিশা পাটানির সঙ্গে শুধুই ঘনিষ্ঠ হননি। ভেজা চুম্বনও করেছেন নায়িকাকে! সলমন-দিশার সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে চর্চা তুঙ্গে।

কেন এত দিন পরে নিয়মের বদল ঘটালেন ‘ভাইজান’? তাও আবার এই অতিমারির সময়ে!

সলমন যথারীতি চুপ। তাঁর হয়ে মুখ খুলেছেন দিশা। নায়িকার দাবি, কোনও নিয়ম ভাঙেননি অভিনেতা। ঘনিষ্ঠও হননি দিশার। তা হলে ২ তারকা চুম্বন দৃশ্যে অভিনয় করলেন কী করে? সেই রহস্যও ফাঁস করেছেন অভিনেত্রী। ‘‘পুরোটাই চুরি করে তোলা হয়েছে’’, জানিয়েছেন দিশা। তাছাড়া, সলমন নাকি টেপ জড়িয়ে ঠোঁট ঢেকে নিয়েছিলেন, এ কথাও সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি। নেপথ্য ভিডিয়োতেও একই ভাবে সবার চোখে ধোঁকা দিয়েছেন সলমন। সেই সঙ্গে দিশাকে এই বলে আশ্বস্ত করেছিলেন, কেবল মাত্র চিত্রনাট্যের খাতিরে তিনি এমন করছেন।

চুম্বন নিয়ে মুখ না খুললেও বয়সের পার্থক্য নিয়ে মতামত প্রকাশ করেছেন ‘রাধে’। প্রভুদেবা পরিচালিত এই ছবিতে তাঁর আর দিশা পাটানির বয়সের ফারাক নাকি একেবারেই ধরতে পারবেন না দর্শক। ‘‘যখনই ছবিটা দেখবেন মনে হবে, আমি আর দিশা সমবয়সী!’’, মত সলমনের।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood salman khan Disha Patani radhe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE