Advertisement
০৩ মে ২০২৪
Divya Khosla Kumar-Bhushan Kumar Divorce

নামের পাশে ‘কুমার’ পদবি মুছে দিলেন দিব্যা, টি-সিরিজ়ের মালিকের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটছেন!

এই মুহূর্তে বলিউডের প্রতিষ্ঠিত প্রযোজক তিনি। এ বার স্বামীর পদবি মুছে ফেললেন দিব্যা।

Divya khosla drops bhushan kumar surname on social media netizens speculate divorce

(বাঁ দিকে) ভূষণকুমার। দিব্যা খোসলা কুমার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫২
Share: Save:

টি-সিরিজ়ের কর্ণধার ভূষণকুমারকে বিয়ে করে রাতারাতি ইন্ডাস্ট্রির নজরে চলে আসেন দিব্যা খোসলা। যদিও তাঁর আগে কিছু মিউজ়িক ভিডিয়োতে কাজ করেছিলেন তিনি। তেলুগু ছবিতেও দেখা যায় তাঁকে। তবে অভিনয় দিয়ে দর্শককে টানতে পারেননি। অল্প বয়সেই বিয়ে করেন ভূষণকুমারকে। সেখান থেকে তিনি হয়ে ওঠেন ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় প্রযোজনা সংস্থার মালিক। বিয়ের পরে অভিনয় থেকে ধীরে ধীরে প্রযোজনায় পা রাখেন দিব্যা। মুম্বইয়ে একটি প্রতিষ্ঠান থেকে সিনেমাটোগ্রাফি নিয়ে তিনি কোর্স করেন। টি সিরিজ়ের হয়ে মিউজ়িক ভিডিয়ো পরিচালনা করতে থাকেন তিনি। প্রায় ২০টি মিউজ়িক ভিডিয়োর পরে দিব্যা ছবি পরিচালনায় হাত দেন। তাঁর পরিচালিত প্রথম ছবি ‘ইয়ারিয়াঁ’। এই মুহূর্তে বলিউডের প্রতিষ্ঠিত প্রযোজক তিনি। এ বার স্বামীর পদবি মুছে ফেললেন নিজের নামের পাশ থেকে। ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে দিলেন টি সিরিজ়কে।

গত কয়েক বছরে গতি পেয়েছে দিব্যার কেরিয়ার। স্বামী ভূষণকুমার এবং ছেলে রুহানকে নিয়ে তাঁর ভরা সংসার। ঘর এবং বাইরের জগতের মধ্যে ভারসাম্য বজায় রাখেন তিনি। কিন্তু এ যেন হঠাৎই ছন্দপতন। বলিউডের প্রথম সারির প্রযোজকের পদবি নাম থেকে মুছে ফেলতে নজর পড়েছে নেটাগরিকদের। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি দিব্যা বা ভূষণের কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE