Advertisement
১১ মে ২০২৪
Sanghasri Sinha

মোটা বলে কটূক্তি! পোশাকশিল্পী থেকে সহ-অভিনেত্রী, সকলের মুখে এক কথা শুনে ক্লান্ত সঙ্ঘশ্রী

ছোট পর্দা এবং বড় পর্দার পরিচিত মুখ সঙ্ঘশ্রী সিংহ। চেহারার গড়ন নিয়ে অনেক রকমের মন্তব্য শুনতে হয়েছে তাঁকে। এ প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী?

Tollywood Actress Sanghasri Sinha

সম্প্রতি লাল শাড়ি পরা একটি ছবি পোস্ট করেছিলেন সঙ্ঘশ্রী। সেখানেও অনেকে প্রচুর নেতিবাচক মন্তব্য করেছেন। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৬:৩৫
Share: Save:

পরনে লাল শাড়ি, বুগনভিলিয়া ফুলগাছের সামনে দাঁড়িয়ে পোজ় দিয়েছেন অভিনেত্রী সঙ্ঘশ্রী সিংহ। অভিনেত্রীদের শরীরী গঠন যেমনটা হওয়ার কথা, তাঁর চেহারা সেই তথাকথিত সংজ্ঞার সঙ্গে ঠিক মেলে না। তার জন্য অনেকের কাছেই অনেক রকমের মন্তব্য শুনতে হয়েছে তাঁকে। টলিপাড়ার ডিজ়াইনার থেকে চিত্রগ্রাহক, এমনকি, তাঁর সহ-অভিনেত্রীরাও তাঁকে কটূক্তি করতে ছাড়েননি।

সম্প্রতি লাল শাড়ি পরা এই নতুন ছবিটি পোস্ট করেছিলেন তিনি। সেখানেও অনেকে প্রচুর নেতিবাচক মন্তব্য করেছেন। এক জন ব্যঙ্গ করে লিখেছেন, “ইস! কী রোগা তুমি।” তাঁকে অবশ্য জবাব দিতেও ছাড়েননি সঙ্ঘশ্রী। তিনি লেখেন, “ইস কেন? রোগা হলেও ইস! মোটা হলেও ইস! আপনার প্রোফাইল দেখে মনে হচ্ছে কোনওই বিবর্তন হয়নি। তাই আপনার জন্য একটা বড় ইস!”

এত কটূক্তি , নানা জনের নানা ধরনের মন্তব্য শোনার পর সত্যিই কি তাঁর মনের উপর কোনও প্রভাব পড়ে না? এই প্রশ্ন নিয়ে আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হয় সঙ্ঘশ্রীর সঙ্গে। তিনি বলেন, “হ্যাঁ, অবশ্যই আমার মনের উপর প্রভাব পড়ে। ডিজ়াইনারদের কাছে পোশাক চাইতে গেলে অনেকেই বলেন তোমার মাপের জামা পাওয়া কঠিন। যাঁরা ছবি তোলেন তাঁরাও অনেক রকম কথা বলেন। আমি যতই স্পষ্ট উত্তর দিয়ে দিই না কেন, মনের উপর চাপ পড়ে।”

সঙ্ঘশ্রী আরও যোগ করেন, “আমার ৩৫ বছরের উপর বয়স হয়ে গেল। এখন অবশ্য আর এত কিছু ভাবি না। জীবনে যা পেয়েছি তাতেই আমি খুশি। কটাক্ষকারীদের বুড়ো আঙুল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanghasri Sinha Tollywood Actor Body shaming
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE