Advertisement
১৯ মে ২০২৪
Celebrity Old photo

পরনে ধূসর প্যান্ট, সাদা শার্ট, স্কুলের বেঞ্চে বসা টলিপাড়ার এই নায়ককে চিনতে পারছেন?

তিনি টলিপাড়ার বিখ্যাত অভিনেতা। সম্প্রতি তাঁর ছোটবেলার ছবি রীতিমতো ভাইরাল। প্রিয় নায়কের ছবি দেখে নানা জনের নানা মন্তব্য।

Tollywood Actor Parambrata Chatterjee’s rare photo gone viral

বেঞ্চে মধ্যমণি হয়ে বসে থাকা ধূসর প্যান্ট পরা এই স্কুলপড়ুয়াকে চিনতে পারছেন? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৫:০৬
Share: Save:

পরনে ধূসর প্যান্ট। সাদা শার্ট। বেঞ্চে সারি দিয়ে বসে বছর চোদ্দো কি পনেরোর ছেলেমেয়েরা। কেউ কথা বলছে, কেউ হাসছে। বেঞ্চে মধ্যমণি হয়ে বসে থাকা ছেলেটিকে চিনতে পারছেন? ইনি বর্তমানে টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা। শুধু অভিনেতা বললে ভুল বলা হবে। অভিনেতার পাশাপাশি তিনি পরিচালকও বটে। গানটাও আবার তিনি দারুণ করেন। অগুনতি মহিলা ভক্ত। চিনতে পারছেন নায়ককে?

এক সময়ে ফেলুদা হিসাবেও কিন্তু দর্শক তাঁকে বিপুল ভালবাসা দিয়েছেন। এখনও কি বুঝতে অসুবিধা হচ্ছে, ধূসর প্যান্ট পরা এই স্কুলপড়ুয়া কে? কলকাতা থেকে মুম্বই, চুটিয়ে অভিনয় করছেন তিনি। বেঞ্চে বসে থাকা এই কিশোর হলেন পরমব্রত চট্টোপাধ্যায়। ফেসবুকে এই ছবি শেষ কয়েক দিনে রীতিমতো ভাইরাল। এই ছবি দেখে তাঁর ভক্তরা খুবই অবাক।

কেউ লিখেছেন, “ইনি আমাদের পরমদা?” কেউ আবার লিখেছেন, “পরমদার মুখ তো একদমই পরিবর্তন হয়নি।” এক জনের মন্তব্য, “কেউ কি জানতে, এই ছেলে বড় হয়ে এতটা জনপ্রিয় হবে?” তবে শোনা যায়, স্কুলেও নাকি বেশ জনপ্রিয় ছাত্র ছিলেন পরমব্রত। এই ছবি ভাইরাল হওয়ার পর যদিও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি অভিনেতার।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে পরমব্রত এবং ইশা সাহা অভিনীত ছবি ‘ঘরে ফেরার গান’। একই সঙ্গে বেশ কিছু ছবি প্রযোজনা এবং পরিচালনাও করছেন তিনি। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি ‘হাওয়া বদল ২’-এর কাজ শুরু করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE