Advertisement
০৪ মে ২০২৪
Katrina Kaif

রণবীরের মা নীতুর কী কারণে অপছন্দ ক্যাটরিনাকে, কী মত অভিনেত্রীর?

নিন্দকেরা বলেন, নীতু কপূরের অপছন্দ ছিল ক্যাটরিনাকে। সেই কারণেই নাকি ভেঙে যায় রণবীর-ক্যাটের সম্পর্ক। এ বিষয়ে পাল্টা কী জবাব দিয়েছিলেন অভিনেত্রী?

Katrina kaif commented on why neetu kapoor disliked old vedio iral on social media

ক্যাটরিনাকে অপছন্দ কেন নীতুর? প্রশ্ন শুনেই উত্তরে যা বললেন অভিনেত্রী! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৪:৩৬
Share: Save:

রণবীর কপূরের সঙ্গে ক্যাটরিনা কইফের সম্পর্কের কথা কারও অজানা নয়। শোনা যায়, ‘আজব প্রেম গজব কহানি’-র পরেই তাঁরা সম্পর্কে জড়িয়েছিলেন। এর পর ‘রাজনীতি’, ‘জগ্গা জাসুস’-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। পর্দায় সফল এই জুটির বাস্তবে ঘর বাঁধা হয়নি। তবে সে সব এখন অতীত। ভিকি কৌশলের সঙ্গে সুখে সংসার করছেন ক্যাটরিনা। অন্য দিকে মেয়ে রাহা ও স্ত্রী আলিয়াকে নিয়ে সুখী দাম্পত্যে রয়েছেন রণবীরও। তবে আচমকা ফের চর্চায় রণবীর-ক্যাটরিনার সম্পর্কের সাতকাহন। নেপথ্যে রয়েছেন অভিনেতার মা নীতু কপূর। দিন কয়েক আগে একটি ধোঁয়াশাপূর্ণ পোস্ট করেছিলেন রণবীরের মা।

ঋষি-পত্নী নাম না করেই বলেছেন, “সাত বছর সে তোমার সঙ্গে সম্পর্কে ছিল মানে এই নয় যে, সে তোমাকেই বিয়ে করবে। আমার কাকা ছ’বছর ডাক্তারি পড়েছিলেন, এখন তিনি ডিজে (ডিস্ক জকি)।” অনেকেই ধরে ফেলেছেন, নাম না করলেও তিনি বিঁধেছেন ক্যাটরিনাকে। এর পাল্টা দিয়েছেন ক্যাটরিনা মা। একটি উদ্ধৃতি শেয়ার করে তিনি ইনস্টাগ্রামে লেখেন, “আমি বাড়ির পরিচারক আর কোনও সংস্থার প্রধানকে সমান মর্যাদা দেওয়ার শিক্ষা পেয়েছি।”

ক্যাটরিনার মায়ের মন্তব্য লুফে নিয়েছেন নেটাগরিকরা। নীতুর পোস্টের পাল্টা হিসাবে ধরে নিয়ে একজন লিখলেন, “এই পোস্ট যথাযথ হয়েছে।” হৃদয়চিহ্ন এঁকে আর এক জন লিখেছেন, “যেমন মা, তেমন মেয়ে।” যদিও কোনও দিনই রণবীরের সঙ্গে প্রেমে ভাঙা নিয়ে মুখ খোলেননি ক্যাট, কিন্তু এর মাঝেই অভিনেত্রীর সাক্ষাৎকারের একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে রণবীরের মা নীতু কপূরের তাঁকে অপছন্দ হওয়ার কারণ জানিয়েছিলেন অভিনেত্রী।

সেই সাক্ষাৎকারে ক্যাটরিনাকে জিজ্ঞাসা করা হয় নীতু কপূরের কেন তাঁকে অপছন্দ? উত্তরে তিনি বলেন, ‘‘আমি এর দায় নিজের উপর নিলাম, কারণ গত সাত-আট বছরে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথা বলিনি, আগামী দিনেও বলব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE