Advertisement
০৭ মে ২০২৪
Mir Afsar Ali

Mir and Nusrat: নুসরত জাহানের সঙ্গে নিখিলের সম্পর্ক নিয়ে ট্রোলে মাতলেন মীরও?

তারকারাও নুসরতকে নিয়ে ঠাট্টা, মশকরা করছেন নেটমাধ্যমে?

নুসরত এবং মীর।

নুসরত এবং মীর।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ২০:১২
Share: Save:

বিবৃতি জারি করে নিখিলের সঙ্গে তাঁর সম্পর্ককে ‘লিভ-ইন’ নাম দেওয়ার পর থেকে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানকে আক্রমণ করতে ব্যস্ত নেটাগরিকদের একটা বড় অংশ। এ বারে সেই দলে নাম লেখালেন সঞ্চালক, অভিনেতা মীর আফসার আলিও?

শুক্রবার তিনি একটি পোস্ট করেন ফেসবুকে। লেখেন, ‘ইউরো কাপ ২০২০-তে আজ ইটালি আর আর একটা দেশের ম্যাচ। যে দেশে কেউ এক জন বিয়ে করেছিলেন, বা করেননি’।

মীরের পোস্ট

মীরের পোস্ট

শুক্রবার মধ্যরাতে ইউরো কাপে মুখোমুখি হয়েছিল ইটালি এবং তুরস্ক। সেই ম্যাচে ৩-০ গোলে জিতে যায় ইটালি। ইউরো কাপের প্রথম ম্যাচ দেখতে দেখতেই মীর এই পোস্টটি করেন। নাম না করে তিনি নুসরতকে নিয়েই মশকরা করেছেন বলে ধারণা নেটাগরিকদের। কারণ, নুসরত ও নিখিলের ‘বিয়ে’ হয়েছিল তুরস্কে। সেই প্রসঙ্গেই নুসরত বিবৃতি জারি করে জানিয়েছিলেন, ‘তুরস্কের বিবাহ আইন অনুসারে সেই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু দুই ভিন্ন ধর্মাবলম্বী মানুষের বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলত, এটা বিয়েই নয়। ভারতে সেই বিশেষ আইন না মানলে আইনি মতে এটি বিবাহ নয়, লিভ-ইন সম্পর্ক।'

তার মানে, তারকারাও নুসরতকে নিয়ে ঠাট্টা, মশকরা করছেন নেটমাধ্যমে? বিবৃতি জারি করে কি আরও বিপাকে পড়লেন সাংসদ-অভিনেত্রী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trolling nusrat jahan Nikhil Jain Mir Afsar Ali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE