Advertisement
০৪ মার্চ ২০২৪
Ankita Lokhande-Vicky Jain

‘বিগ বস্‌’-এর ঘরে লাগাতার অঙ্কিতার সঙ্গে ঝামেলা, ভিকিকে সাবধান করলেন একতা!

কখনও অঙ্কিতার সঙ্গে দুর্ব্যবহার করছেন, কটুকথা বলছেন ভিকি। এ বার অঙ্কিতার হয়ে ময়দানে নামলেন একতা।

(বাঁ দিক থেকে) অঙ্কিতা লোখান্ডে, ভিকি জৈন ও একতা কপূর।

(বাঁ দিক থেকে) অঙ্কিতা লোখান্ডে, ভিকি জৈন ও একতা কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৮
Share: Save:

সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ভিকি জৈনের মধ্যে ভালবাসা খুঁজে পান অঙ্কিতা লোখান্ডে। ২০২১ সালে বিলাসপুরের শিল্পপতি ভিকির সঙ্গে বিয়ে সারেন অঙ্কিতা। কিন্তু ‘বিগ বস্’-এর ঘরে ঢোকার পর থেকে টালমাটাল তাঁদের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌’-এর ঘরে অঙ্কিতার থেকেও বেশি নজর কেড়েছে ভিকির আচরণ। বিয়ের পর থেকে সমাজমাধ্যমের পাতায় তাঁদের সুখী দাম্পত্য জীবনের ছবি দেখেছেন অনুরাগীরা। অথচ ‘বিগ বস্’-এর ঘরে ঢোকার পর থেকে অঙ্কিতা-ভিকির তুমুল অশান্তি প্রকাশ্যে। দর্শকদের কেউ কেউ এ কথাও বলছেন যে, ভিকির সঙ্গে প্রেম নেই অঙ্কিতার। কখনও ভিকি অঙ্কিতার সঙ্গে দুর্ব্যবহার করছেন, কটুকথা বলছেন, কখনও আবার স্বামীর উপর মেজাজ হারিয়েছেন অঙ্কিতা। এ বার অঙ্কিতার স্বামীকে হুঁশিয়ারি দিলেন একতা কপূর!

সম্প্রতি ভিকির উদ্দেশে একটি ভিডিয়োবার্তা পাঠান অঙ্কিতার বন্ধু ও তাঁর প্রথম সিরিয়াল ‘পবিত্র রিস্তা’র প্রযোজক একতা। তিনি অঙ্কিতার পক্ষ নিয়ে ভিকিকে খানিক সমঝে চলার পরামর্শ দেন। একতা বলেন, ‘‘বাইরে আমি যখন দেখেছি, তোমাদের রাজযোটক বলে মনে হয়েছে। জানি না, এখানে এসে কী এমন হল। তবে অঙ্কিতার সঙ্গে ভাল ভাবে থাকো। ওকে আদরে যত্নে রাখো। ওর মন অনেক বার ভেঙেছে, অনেক কষ্ট পেয়েছে। ওকে সামলে রাখো।’’ এ বার দেখার, একতার পরামর্শে তাঁদের সম্পর্কের আদৌ কোনও উন্নতি হয় কি না!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE