Advertisement
০৩ মে ২০২৪
Elvish Yadav

বৈষ্ণোদেবীর পুজো দিতে গিয়ে বচসা, মার খেয়ে পালাতে হল ‘বিগ বস ওটিটি’ বিজয়ী এলভিশকে

জম্মুতে বৈষ্ণোদেবীর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। সেখানেই হাতাহাতি মারামারি। শেষ মেশ দৌড়ে পালালেন এলভিশ!

Elvish Yadav Bigg Boss OTT winner ran away in Jammu almost after beaten up at Vaishno Devi temple

এলভিশ যাদব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ১৭:১৭
Share: Save:

গত কয়েক মাস ধরে একের পর এক কারণে বিপাকে ‘বিগ বস্’ বিজয়ী এলভিশ যাদব। দিন কয়েক আগেই সাপের বিষ পাচার করার অভিযোগ ওঠে। এর মাঝেই নতুন কাণ্ড ঘটিয়ে বসলেন এলভিশ। গিয়েছিলেন জম্মুতে বৈষ্ণোদেবীর মন্দিরে পুজো দিতে। সেখানেই হাতাহাতি মারামারি। শেষ মেশ দৌড় দিয়ে পালালেন এই নেটপ্রভাবী।

নিজের বন্ধু বান্ধবদের নিয়ে গিয়েছিলেন বৈষ্ণোদেবীর মন্দিরে পুজো দিতে। সেখানেই তাঁর বন্ধু তেড়ে যান স্থানীয় সাংবাদিকের দিকে। বচসায় জড়ান এলভিশ নিজেই। সাংবাদিকের কলার চেপে ধরেন। লোকজন জড়ো হতেই নাকি বন্ধুকে ছেড়ে দৌড় দেন এলভিশ। সাংবাদিক প্রদীপ সিংহ একটি ভিডিয়ো পোস্ট করেন সমাজমাধ্যমে। সেখানেই তিনি বলেন, ‘‘আমি এলভিশকে জিজ্ঞেস করি, কেমন লাগছে আপনার জম্মুতে এসে।’’ তাতেই নাকি মেজাজ হারিয়ে সাংবাদিকের কলার চেপে ধরেন। তার পর কথা কাটাকাটি। পরিস্থিতি উত্তপ্ত হতেই পালিয়ে যান এলভিশ। ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে রিয়্যালিটি শোয়ে পা রেখেছিলেন তিনি। তবে ঘরে পা রাখার পর থেকে খেলা ঘুরিয়ে দেন এলভিশ। ‘বিগ বস্‌’-এর ইতিহাসে তিনিই প্রথম প্রতিযোগী, যিনি ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে প্রবেশ করে খেতাব জিতেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE