Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Emraan Hashmi

Emraan-Akshay: দক্ষিণী রিমেকে ইমরান-অক্ষয়

হাইওয়ের উপরে বাইক নিয়ে দু’জনের সেলফি তোলার ঝলক প্রকাশ করেই ছবির ঘোষণা করেছেন নির্মাতারা।

ইমরান-অক্ষয়।

ইমরান-অক্ষয়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ০৫:৫৬
Share: Save:

একটি কমেডি ড্রামায় একসঙ্গে কাজ করতে চলেছেন অক্ষয়কুমার এবং ইমরান হাশমি। মলয়ালম ভাষায় তৈরি সুপারহিট ছবি ‘ড্রাইভিং লাইসেন্স’-এর এই হিন্দি রিমেকের নাম ‘সেলফি’। রাজ মেহতা পরিচালিত এই ছবির প্রযোজনায় হাত মিলিয়েছেন একাধিক প্রযোজক, যাঁদের মধ্যে রয়েছেন করণ জোহর, দক্ষিণী সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারন এবং অক্ষয়কুমার নিজে। মূল ছবিটিতে পৃথ্বীরাজ ছিলেন প্রধানচরিত্রে। হিন্দি রিমেকেও তিনি অভিনয় করবেন বলে জানা যাচ্ছে।

শিগগিরই শুরু হতে চলেছে ‘সেলফি’র শুটিং। ছবির একটি টিজ়ার ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত, যেখানে ইমরান এবং অক্ষয়কে একসঙ্গে সেলফি তুলতে দেখা যাচ্ছে। নাচের তালে পা-ও মিলিয়েছেন দু’জনে। হাইওয়ের উপরে বাইক নিয়ে দু’জনের সেলফি তোলার ঝলক প্রকাশ করেই ছবির ঘোষণা করেছেন নির্মাতারা। এর আগেও একসঙ্গে ছবিতে কাজ করেছেন দুই তারকা। ‘সেলফি’তে অক্ষয়-ইমরান ছাড়া মুখ্য নারীচরিত্রে কাকে দেখা যাবে, তা অবশ্য এখনও চূড়ান্ত হয়নি। ইমরান আপাতত ‘টাইগার থ্রি’ ছবির কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। অন্য দিকে অক্ষয় ব্যস্ত তাঁর আগামী ছবি ‘রাম সেতু’র শুটিং নিয়ে, যেখানে তাঁকে জলের তলায় একটি কঠিন দৃশ্যের শুট করতে হবে। পরিস্থিতি ঠিক থাকলে এ বছরের মধ্যেই ‘সেলফি’ রিলিজ় করার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Emraan Hashmi Akshay Kumar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE