Advertisement
১১ মে ২০২৪
Emraan Hashmi

‘চেহরে’-র শ্যুটিংয়ের সময় তুষারঝড়ের কবলে পড়েছিলেন ইমরান-অমিতাভ, তারপর?

স্লোভাকিয়াতে  শ্যুটিং চলাকালীন তুষারঝড়ের মুখে পড়েন তাঁরা। উপস্থিত ছিলেন অমিতাভও।

‘চেহরে’র একটি দৃশ্য।

‘চেহরে’র একটি দৃশ্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২১ ১৮:৪৫
Share: Save:

বলিউডে কাটিয়ে ফেলেছেন প্রায় ১৭ বছর। জনপ্রিয়তা আকাশছোঁয়া। তবে এখনও অমিতাভ বচ্চনের ‘ফ্যানবয়’ ইমরান হাশমি। বিগ বি-র সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়েই ‘চেহরে’ ছবির প্রস্তাব গ্রহণ করেছিলেন তিনি।

সম্প্রতি মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে একটি ঘটনার উল্লেখ করলেন ইমরান। জানিয়েছেন, স্লোভাকিয়াতে শ্যুটিং চলাকালীন তুষারঝড়ের মুখে পড়েন তাঁরা। উপস্থিত ছিলেন অমিতাভও। সেই সময় ছবির কলাকুশলীদের সঙ্গেই সেখানে আটকে পড়েন ইমরান এবং বিগ বি। তবে সেই প্রতিকূল পরিস্থিতিতেও গাড়িতে গিয়ে আশ্রয় নেননি বর্ষীয়ান অভিনেতা। বরং ৫ ঘণ্টা ধরে ইমরানদের সঙ্গে শ্যুটিং চালিয়ে গিয়েছেন তিনি।

অমিতাভের কাজের প্রতি এই নিষ্ঠা দেখে মুগ্ধ ইমরান। অভিনেতা বললেন, “আমার মধ্যে নিষ্ঠা আছে। তবে আজ থেকে ৩৫ বছর পর সেটি আরও বাড়বে নাকি ফিকে হয়ে যাবে, জানি না। ওঁর মতো প্রাণশক্তি আমারও চাই। ”

রুমি জাফরি পরিচালিত ‘চেহরে’ ছবিতে ইমরান এবং অমিতাভ ছাড়াও দেখা যাবে অন্নু কপূর, রঘুবীর যাদব, ধৃতিমান চট্টোপাধ্যায়, ক্রিস্টাল ডি’সুজা এবং রিয়া চক্রবর্তীকে। আগামী ৯ এপ্রিল মুক্তি পাবে থ্রিলার ঘরানার এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Emraan Hashmi Amitabh Bachchan Chehre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE