Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pavel

Ena Saha: ‘অন্য’ এনার প্রত্যাবর্তন! পরের ছবিতে অভিনেত্রীর বিপরীতে হলিউড অভিনেতা

থাকবেন পরিচালক পাভেলও, তবে এ বার অভিনয়ে

নতুন ছবিতে এনার বিপরীতে থাকবেন আলেক্স।

নতুন ছবিতে এনার বিপরীতে থাকবেন আলেক্স।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ১৬:১৩
Share: Save:

আক্ষরিক অর্থেই এ যেন ‘অন্য’ এনা সাহার প্রত্যাবর্তন! শত্রুর মুখে ছাই দিয়ে ওজন ঝরিয়েছেন। ‘চিনে বাদাম’ ছবিতে প্রযোজনার পাশাপাশি তিনি যশ দাশগুপ্তের নায়িকা। একই সঙ্গে নবাগতদেরও কাজের সুযোগ করে দিচ্ছেন। জারেক এন্টারটেনমেন্টের আগামী গানের ভিডিয়োয় তাঁর বিপরীতে দেখা যাবে নবাগত রবিকে। খুব শীঘ্রই প্রযোজকের হাত ধরে পর্দায় ফিরতে চলেছেন যশ দাশগুপ্ত-নুসরত জাহান জুটিও। এনা প্রযোজিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘ডাক্তারকাকু’ ছবির শ্যুট শুরু হবে জানুয়ারিতে।

সেই সব ছাপিয়ে শুক্রবার ফাঁস হল আরও একটি নতুন খবর। জারেক এন্টারটেনমেন্টের অন্যতম কর্ণধার বনানী সাহা প্রথম আনন্দবাজার অনলাইনকে জানালেন, খুব শীঘ্রই আরও একটি ছবির কথা ঘোষণা করবে সংস্থা। সেই ছবিতে এনা মুখ্য চরিত্রে। নায়িকা-নির্ভর ছবিতে তাঁর বিপরীতে হলিউডি অভিনেতা অ্যালেক্স ও’নীল। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ‘গোলন্দাজ’ ছবিতে অ্যালেক্স ইতিমধ্যেই মেজর ফ্রেডরিক জ্যাকসনের ভূমিকায় নজর কেড়েছেন। দুর্গা পুজোয় অ্যালেক্স ছিলেন কলকাতায়। ধুতি-পাঞ্জাবিতে পাক্কা বাঙালিবাবুর সাজে।

বিশ্বরূপ বসু পরিচালিত ছবিতে অভিনেতাদের মধ্যে রয়েছেন পাভেল।

বিশ্বরূপ বসু পরিচালিত ছবিতে অভিনেতাদের মধ্যে রয়েছেন পাভেল।

ছবির পরিচালনায় বিশ্বরূপ বিশ্বাস। যাঁর ঝুলিতে ছবি ‘বাচ্চা শ্বশুর’। বনানীর কথায়, ‘‘আমাদের এই ছবিতে থাকবেন পরিচালক পাভেলও। তবে পরিচালক নন, তাঁকে দর্শক পাবেন অভিনেতা হিসেবে।’’

এ বছর সত্যজিৎ রায়ের জন্মশতবর্ষের সূচনা। জারেক এন্টারটেনমেন্ট ছুঁয়ে যেতে ভুলছে না তাঁকেও। কিংবদন্তি পরিচালককে শ্রদ্ধা জানাতে প্রযোজনা সংস্থার নিবেদন স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘চার কন্যা’। সত্যজিতের চার ছবির চার নায়িকা ধরা দেবেন ছোট ছবিটিতে। ‘অপুর সংসার’-এর ‘অপর্ণা’, ‘নায়ক’-এর ‘অদিতি’, ‘অরণ্যের দিনরাত্রি’-র ‘দুলি’ এবং ‘চারুলতা’-র ‘চারু’। ছবির পরিচালনায় এনার ছোট বোন ডোনা সাহা এবং সুব্রত। চারটি ভূমিকাই জীবন্ত করবেন ডোনা। অভিনেত্রীর প্রথম কাজ গানের ভিডিয়ো ‘লিলি ডোন্ট বি সিলি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pavel ena saha Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE