Advertisement
০৬ মে ২০২৪
Angus Cloud Passes Away

বাবাকে হারানোর শোকে নিজেকে শেষ করে ফেলতে চেয়েছিলেন, মাত্র ২৫-এই প্রয়াত ‘ইউফোরিয়া’ তারকা

‘ইউফোরিয়া’র মতো জনপ্রিয় ওয়েব সিরিজ়ের মাধ্যমে বিনোদনের জগতে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন অ্যাংগাস ক্লাউড। ঝকঝকে কেরিয়ারকে মাত্র ২৫ বছর বয়সেই বিদায় জানালেন অভিনেতা।

Angus Cloud passes away at 25.

প্রয়াত হলিউড অভিনেতা অ্যাংগাস ক্লাউড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ওকল্যান্ড শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১৫:৩৫
Share: Save:

প্রয়াত হলিউড অভিনেতা অ্যাংগাস ক্লাউড। মাত্র ২৫ বছর বয়সেই মৃত্যু ‘ইউফোরিয়া’ খ্যাত তারকার। গত ৩১ জুলাই অ্যাংগাসের মৃত্যুর খবর জানানো হয় তাঁর পরিবারের তরফে। উঠতি তারকার পরিবারের তরফে বিবৃতিতে বলা হয়, ‘‘অত্যন্ত শোকের সঙ্গে জানাচ্ছি, আজ এক অসামান্য মানুষকে বিদায় জানাতে হয়েছে আমাদের। এক জন শিল্পী, এক জন পুত্র, ভাই ও বন্ধু হিসাবে অতুলনীয় ছিল অ্যাংগাস।’’ হলিউডের জনপ্রিয় সিরিজ় ‘ইউফোরিয়া’-য় ফেজ়কোর চরিত্রে অভিনয় করেছিলেন অ্যাংগাস। সতীর্থ ও সহকর্মীর অকালপ্রয়াণে মর্মাহত ‘ইউফোরিয়া’র পরিচালক স্যাম লেভিনসন-সহ রস বাটলার, অ্যালেক্সা ডেমি, জেভন ওয়াল্টন এবং আরও অনেকে।

খবর, মাত্র এক সপ্তাহ আগেই প্রয়াত হয়েছিলেন অ্যাংগাসের বাবা। বাবার মৃত্যুর পর থেকেই অবসাদে ভুগছিলেন অভিনেতা। নিজেকে শেষ করে দেওয়ার কথাও ভেবেছিলেন একাধিক বার। এক সপ্তাহের মাথাতেই ঘটল অঘটন। সূত্রের খবর, ৩১ জুলাই ৯১১ নম্বরের মাধ্যমে বেলা ১১.৩০ নাগাদ ওকল্যান্ড ফায়ার ডিপার্টমেন্টে ফোন আসে। ফোন আসা মাত্রই সেখানে যত দ্রুত সম্ভব সেখানে পৌঁছে গিয়েছিলেন আধিকারিকরা। তত ক্ষণে যদিও সব শেষ। খবর, সেখানে পৌঁছে অ্যাংগাসের নিথর দেহ উদ্ধার করেন তাঁরা। জানা যাচ্ছে, মাত্রাতিরিক্ত মাদকের প্রভাবেই মৃত্যু হয়েছে ২৫ বছর বয়সি অভিনেতার।

পেশা হিসাবে অভিনয়কে বেছে নেওয়ার পরিকল্পনা কোনও ছিল না অ্যাংগাসের। ব্রুকলিনের রাস্তায় এক কাস্টিং পরিচালকের নজরে পড়েছিলেন তিনি। তার পরেই ‘ইউফোরিয়া’য় ফেজ়কোর চরিত্রের জন্য চূড়ান্ত করা হয় অ্যাংগাসকে। ‘ইউফোরিয়া’র মতো সিরিজ়ে অভিনয়ের সুযোগ পেয়ে তা প্রথম দিকে বিশ্বাসই করতে পারেননি তিনি।

অ্যাংগাসের ধারণা ছিল, তাঁর সঙ্গে নির্ঘাত মশকরা করা হচ্ছে। তার মাস খানেক পরেই মুক্তি পেয়েছিল ‘ইউফোরিয়া’। ফেজ়কোর চরিত্রে দর্শকের মন জয় করেছিলেন অ্যাংগাস। তারকার প্রয়াণের পরে নেটদুনিয়ার ছড়িয়ে পড়েছে ‘ইউফোরিয়া’য় তাঁর অভিনীত একাধিক দৃশ্য। প্রিয় তারকাকে হারিয়ে শোকস্তব্ধ তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hollywood Euphoria HBO HBO Max
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE