×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ জুলাই ২০২১ ই-পেপার

জন্মদিনে সুস্মিতার সঙ্গে নাচলেন ৫৪-এর সলমন, ভাইরাল ভিডিয়ো

সংবাদ সংস্থা
২৭ ডিসেম্বর ২০১৮ ১৫:৩৩
সলমনের জন্মদিনের পার্টিতে সুস্মিতা। ছবি: ইনস্টাগ্রাম

সলমনের জন্মদিনের পার্টিতে সুস্মিতা। ছবি: ইনস্টাগ্রাম

৫৪ বছরে পা দিলেন বলিউডের ‘সুলতান’ সলমন খান। সলমনের জন্মদিনের পার্টিতে তাঁর পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা ছাড়াও উপস্থিত ছিলেন বলিউডে তাঁর ঘনিষ্ঠ বলে পরিচিত বেশ কয়েক জন। সেই দলে ছিলেন ক্যাটরিনা কইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, সোনাক্ষী সিন্‌হা, অনিল কপূরসুস্মিতা সেনও।

সলমনের জন্মদিনের পার্টিতে সুস্মিতা ও সলমনকে দেখে মনে হয়েছে, যেন বহুদিন পর দেখা হল দুই প্রিয় বন্ধুর। সলমনের সঙ্গে নিজের নাচের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সুস্মিতা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়োটি। সলমন খানের ভক্তদের যে খুবই পছন্দ হয়েছে ভিডিয়োটি, সেটা বোঝা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় তাঁদের প্রতিক্রিয়া দেখেই।

পোস্ট হওয়া ভিডিয়োটির সঙ্গে সুস্মিতা লিখেছেন যে, যখনই সুযোগ আসে, তাঁরা একসঙ্গে নাচতে পছন্দ করেন। মজা করে তিনি আরও লেখেন, ‘১৯৮৯ সালের ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ থেকে শুরু করে ২০০৫ সালের ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’, এই লম্বা অধ্যায়ে ‘প্রেম’ রূপী সলমন বরাবরই বিনোদন দিয়ে এসেছেন আমাদের। ‘বিয়িং হিউম্যান’-এর আদর্শ ব্র্যান্ড অ্যাম্বাসাডর সলমনই।’ সলমনকে ‘আজীবনের বন্ধু’ বলেও উল্লেখ করেছেন তিনি।

Advertisement

“Whenever life gives us a chance to sit it out or dance...WE DANCE” 👊🎵😄The journey from falling in love with #Prem on screen in Maine Pyar kiya #1989 to sharing the screen with him in Maine Pyaar Kyun Kiya #2005 😄❤️💋what a destined journey indeed!!! 😇💃🏻Happy Birthday to a man who never stopped celebrating ‘Being Human’ 😊👏🥰 Have a blessed year @beingsalmankhan ❤️Know that I will ALWAYS love you!!! #friendforlife #happybirthday #duggadugga 🎉❤️💃🏻mmuuuaaah!!!

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

আরও পড়ুন: ‘অভিমান’-এর ছায়া, তিয়াশা-সুবানের সম্পর্কে ফাটল?

তবে প্রাক্তন মিস ইউনিভার্স যে আদতে একজন বাঙালিই, তা বোঝা যাচ্ছে তাঁর ইনস্টাগ্রাম পোস্টের সঙ্গে লেখার শেষটুকু দেখলেই। সলমনকে ‘শুভ জন্মদিন’ জানানোর সঙ্গে সঙ্গেই বাঙালি মেয়েদের মতো সলমনের শুভ কামনায় ‘দুগ্গা দুগ্গা’ বলে শেষ করেছেন তিনি।

আরও পড়ুন: গায়ক অনির্বাণের ডেবিউ, কেয়ার অফ ‘শাহজাহান রিজেন্সি’

Advertisement