Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Idhika Paul

খোলামেলা ব্লাউজে ইধিকা, ছবি দিতেই ধেয়ে এল কটাক্ষ! শেষমেশ কী করলেন শাকিবের ‘প্রিয়তমা’?

ইধিকার পরনে লাল রঙের লেহঙ্গা, খোলামেলা ব্লাউজ, ভেজা চুল, চোখে কাজল। তাঁকে এমন পোশাকে দেখে মেনে নিতে পারেননি তাঁর অনুরাগী। শেষমেশ কী করতে হয় অভিনেত্রীকে?

Excessive trolling from Bangladesh led Priyotama actress Idhika Paul to remove her latest insta pics

ইধিকা পাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৯:৩৭
Share: Save:

অভিনয়ের কেরিয়ারের শুরু হয়েছে সব তিন বছর হয়েছে। তার মধ্যে শাকিব খানের বিপরীতে প্রিয়তমা ছবিতে বড় পর্দায় অভিষেক হয়েছে তাঁর। প্রথম ছবির পরই মোটামুটি দুই বাংলা জনপ্রিয়তা পেয়েছেন ইধিকা পাল। অনুরাগী সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের পাতায় বেশ কিছু ছবি দেন ইধিকা। তাঁর সাম্প্রতিক ফটোশুটের ছবি নজর কেড়েছে অনুরাগীদের। ইধিকার পরনে লাল রঙের লেহঙ্গা, খোলামেলা ব্লাউজ, ভেজা চুল, চোখে কাজল। অভিনেত্রীর এই ছবি দেখেই ‘রে রে’ করে ওঠেন তাঁর অনুরাগীরা। সমানে কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। শেষমেশ কী করেন অভিনেত্রী?

Excessive trolling from Bangladesh led Priyotama actress Idhika Paul to remove her latest insta pics

খোলামেলা ব্লাউজ় পরে কটাক্ষের শিকার অভিনেত্রী। ছবি: তথাগত ঘোষের ইনস্টাগ্রাম থেকে।

ইধিকাকে এই রূপে দেখে খানিক মনক্ষুণ্ণ হন তাঁর ওপার বাংলার অনুরাগীরা। অভিনেত্রীর ছবিগুলি তুলেছেন চিত্রগ্রাহক তথাগত ঘোষ। টলিপাড়ার অন্দরে বেশ নাম ডাক রয়েছে তাঁর, ক্যামেরায় বেশ সাহসী পোশাকে ধরা দেন ইধিকা। সেই ছবি দেখে কেউ লিখেছেন, ‘‘আপনাকে এই পোশাকে আমরা দেখতে চাইনি। আপনাকে প্রিয়তমা হিসাবে দেখতে চেয়েছিলাম।’’ কেউ লিখেছেন, ‘‘এগুলো তোমার থেকে আশা করিনি।’’ এখানেই শেষ নয়, কেউ কেউ ইধিকাকে কু-কথা বলতেও ছাড়েননি। গত কয়েকদিন ধরেই কটাক্ষের মুখে পড়ে শেষমেশ ছবিগুলি সরিয়ে দিতে বাধ্য হন ইধিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE