Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Bollywood Update

আর দেরি নয়, বিয়ের পিঁড়িতে বসছেন জাহ্নবী! শিখরের সঙ্গে শ্রীদেবী-কন্যার ছবির ইঙ্গিত তেমনই

চলতি বছরের শুরু থেকেই যেন সাহসী হয়ে উঠেছেন জাহ্নবী। এ বার ভাইরাল শিখর-জাহ্নবীর ভিডিয়ো, তুঙ্গে বিয়ের জল্পনা।

Janhvi Kapoor and Shikhar pahariya all set to going married video sparks the rumour

উজ্জয়িনীর মহাকাল মন্দিরে শিখর পাহাড়িয়া-জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৮:৫৯
Share: Save:

পুরানো প্রেম ফিরে এসেছে জাহ্নবীর জীবনে। দীর্ঘ দিন ধরে চেনা-জানা শিখর পাহাড়িয়া ও জাহ্নবীর। বলি-অভিষেকের সময়ের আগে যদিও আলাগা হয় তাঁদের বাঁধন। তবে শ্রীদেবীর মৃত্যুর পর যেন ফের কাছাকাছি আসেন তাঁরা। একটা সময় আড়ালে আবডালে লুকিয়ে চলছিল প্রেম। তবে চলতি বছরের শুরু থেকে যেন সাহসী হয়ে উঠেছেন জাহ্নবী। তিরুপতির মন্দির দর্শন হোক কিংবা মণীশ মলহোত্রর বাড়ির দীপাবলির পার্টি— সর্বত্র একসঙ্গে তাঁরা। এ বার বিরাট কোহলি-অনুষ্কা শর্মার পদাঙ্ক অনুসরণ করলেন শিখর-জাহ্নবী, জোরালো হল বিয়ের জল্পনা।

অভিনয় জীবনের চেয়ে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েই বেশি উৎসাহী দর্শক ও অনুরাগীরা। প্রথম ছবিতে অভিনয় করার পরেই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। প্রেমের ব্যাপারে বেশ লাজুক জাহ্নবী। তবে পুরনো প্রেমিক জীবনে ফিরতে ধীরে ধীরে আরও গভীর হয় আগের সম্পর্ক। এখন মনে হচ্ছে, ক্রমে পরিণতির দিকে এক ধাপ করে এগিয়ে যাচ্ছেন শ্রীদেবী-কন্যা। এ বার প্রেমিক শিখররে সঙ্গে উজ্জয়িনীর মহাকালের মন্দিরে দেখা গেল জাহ্নবীকে। দু’জনে মিলে পুজো দিলেন, তাঁদের উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মন্দিরের পুরোহিতরা। এই মুহূর্তে মহাকাল মন্দিরে যাওয়ার ধুম পড়েছে বলি তারকাদের। অনুষ্কা-বিরাট গিয়েছিলেন পুজো দিতে। তার পর রাঘব-পরিণীতি বিয়ের দিন কয়েক আগেই পুজো দিতে যান ওই মন্দিরে।

এ বার শিখর-জাহ্নবী। বরাবরই পুজো পাঠ করতে ভালবাসেন অভিনেত্রী। প্রায় প্রত্যেকটি উৎসবের তাঁকে অংশ নিতে দেখা যায়। প্রতি বছর জন্মদিনে সিড়ি ভেঙে উঠে তিরুপতি পুজো দেন। দিন কয়েক আগে ‘কফি উইথ কর্ণ’-এ এসে জাহ্নবীকে নিয়ে সারা একটি মন্তব্য করে বসেন। কর্ণ জিজ্ঞেস করেন, নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে কে স্বামীর জন্য ব্রত, পুজো পাঠ করবেন? জবাবে সারা বলেন, ‘‘আমার মনে হয়, জাহ্নবী নিজের বরকে নিয়ে মন্দিরে যাবে ও পুজো পাঠ করবে।’’ সারার এই মন্তব্য নানা রকম জল্পনা উস্কে দিয়েছিল। দিন কয়েকের মধ্যে যেন সেগুলিই সত্যি করলেন জাহ্নবী। তবে ঠিক কবে বিয়ে করছেন জাহ্নবী এবং শিখর, তা এখনই জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE