×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ জুলাই ২০২১ ই-পেপার

‘আমি দাম্ভিক নই’

শ্রাবন্তী চক্রবর্তী
মুম্বই ২০ ডিসেম্বর ২০১৮ ০০:০০
টিনা

টিনা

প্র: কাজের ব্যাপারে আপনি কি একটু বেশি খুঁতখুঁতে?

উ: কেরিয়ারের শুরু থেকেই আমি বেছে কাজ করছি। আমার কাছে আমার চরিত্র, কোন প্রোডাকশন হাউসের সঙ্গে কাজ করছি, সেগুলো খুব গুরুত্বপূর্ণ। ভাল প্রোডাকশন হাউস এক জন অভিনেতার ভাগ্য তৈরি করে দিতে পারে। কোনও বিষয়ে আমি যতক্ষণ না নিশ্চিত হচ্ছি, রাজি হই না। গত কয়েক বছরে আমি অনেক নেগেটিভ চরিত্র এবং ক্যামিও করার অফার পেয়েছি। কিন্তু যতক্ষণ না নিজে কনভিন্সড হই, সেই কাজে হাত দিই না। তার চেয়ে বাড়িতে বসে থাকা ভাল! ‘ডায়ন’-এর ভাবনাও আমার ভাল লেগেছিল বলেই করতে রাজি হয়েছি।

প্র: আপনাকে ইন্ডাস্ট্রিতে অনেকে দাম্ভিক মনে করেন...

Advertisement

উ: আমি নিজের বিষয়ে খুব প্রোটেক্টিভ। কারও সঙ্গে খুব সহজে মিশি না। কারও সঙ্গে বন্ডিং ভাল হলে বা কেউ যখন আমাকে খুব ভাল ভাবে বুঝতে পারেন, তখন তাঁর সঙ্গে মন খুলে কথা বলি। যাঁরা আমাকে কাছ থেকে চেনেন, তাঁরা জানেন আমি দাম্ভিক নই। তা ছাড়া আমার সম্পর্কে লোকের দৃষ্টিভঙ্গি বদলানোর জন্য এখানে আসিনি। আমি আসলে ফান লাভিং এবং সংবেদনশীল।

প্র: আপনি তো অনেক দিন ধরে সিঙ্গল। আপনার স্বপ্নের পুরুষটি কেমন?

উ: আমার সবচেয়ে প্রিয় স‌ংলাপ কী জানেন? ‘ম্যায় আপনি ফেভরিট হুঁ!’ মনের মানুষ না পাওয়া পর্যন্ত আমি আমার সময়, বিশ্বস্ততা, ভালবাসা সব জমিয়ে রেখে দিচ্ছি। অপাত্রে খরচ কেন করব? স্বপ্নের পুরুষ সে-ই হবে, যে আমাকে ভালবাসবে, শ্রদ্ধা করবে। ভাল চেহারার চেয়ে ভাল মনের হওয়া বেশি জরুরি।

প্র: নিজেকে স্ট্রেসমুক্ত রাখার জন্য আপনি কী কী করেন?

উ: মায়ের হাতের রান্না আমার খুব প্রিয়। ছুটির দিনে মা রান্না করেন, আর আমি খুব আনন্দ করে খাই! আমার দুটো পোষ্য আছে (কুকুর) তাদের সঙ্গে অনেকটা সময় কাটাই। ওয়েব সিরিজ় দেখতে ভীষণ ভালবাসি! সারা দিন শুটিং করে যখন বাড়ি ফিরি, তখন মেকআপ তুলে বিশ্রাম করি। ওই রেস্টটা খুব দরকার।

Advertisement