সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রহস্যের পরত সরিয়ে...এক্সক্লুসিভ লুক

Param and Raima
পরমব্রত-রাইমা

Advertisement

সিকুয়েলের চল খুব একটা দেখা যায় না বাংলা ছবিতে। তবে ‘২২ শে শ্রাবণ’-এর সিকুয়েল বলা যেতে পারে ‘দ্বিতীয় পুরুষ’কে। আগের ছবির খানিকটা রেশ এ ছবিতেও। পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন এবং আবীর চট্টোপাধ্যায়ের চরিত্র এই ছবিতেও দেখা যাবে। সৃজিত মুখোপাধ্যায়ের ‘দ্বিতীয় পুরুষ’-এর সবচেয়ে বড় চমক অনির্বাণ ভট্টাচার্য। অভিনেতার লুক দেখেই বোঝা যাচ্ছে, এর আগে যত চরিত্রে দেখা গিয়েছে তাঁকে, তার চেয়ে এটি একেবারেই আলাদা। চুলের স্টাইল, মেকআপের কেরামতিতে অনির্বাণ একেবারে অন্য অবতারে।

ছবির দ্বিতীয় চমক ঋতব্রত মুখোপাধ্যায়। ‘জেনারেশন আমি’, ‘গোয়েন্দা জুনিয়র’-এর অভিনেতা ‘দ্বিতীয় পুরুষ’-এ এসে বদলে ফেলেছেন তাঁর লুক, অ্যাটিটিউড। ছোটখাটো চেহারার মিষ্টি ছেলেটি এখানে যেন অ্যাংরি ইয়ংম্যান!  পরিচালকের মতে, অনির্বাণ এবং ঋতব্রতকে দর্শক নতুন করে আবিষ্কার করবেন এ ছবির মাধ্যমে। 

‘দ্বিতীয় পুরুষ’-এ আবীর চট্টোপাধ্যায়ের স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স। অভিনেতাকে সাধারণত এ ধরনের অ্যাপিয়ারেন্সে দেখা যায় না। ‘‘শ্রীকান্ত (মোহতা) আর সৃজিতের সঙ্গে বন্ধুত্বের খাতিরে এই চরিত্রটা করেছি,’’ বক্তব্য আবীরের।

অনির্বাণ

ছবিতে গেস্ট অ্যাপিয়ারেন্সে রয়েছেন বাবুল সুপ্রিয়, কমলেশ্বর মুখোপাধ্যার, ঋদ্ধিমা ঘোষও। গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন গৌরব চক্রবর্তী। বলা হচ্ছে, সিকুয়েলটি ‘২২ শে শ্রাবণ’-এর চেয়েও বেশি ডার্ক। কতটা তার প্রমাণ মিলবে আগামী জানুয়ারিতে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন