Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Alia Bhatt

গোলাপি পোশাক পরা এই শিশুকন্যাই কি রাহা? আলিয়ার পোস্ট করা ছবি নিমেষে ভাইরাল

আলিয়ার প্রোফাইলে শিশুর ছবি ঘিরে জল্পনা। গোলাপি পোশাক পরা এই কন্যা ‘রণলিয়া’র সন্তান নয় তো? ক্যাপশন পড়ার ধৈর্য ছিল না মন্তব্যকারীদের। নিমেষে ভাইরাল ছবি।

Fact Check: Did Alia Bhatt really post a pic of hers and Ranbir Kapoor’s daughter Raha’s pics

সকলেই শুরুতে ভাবলেন রণবীর কপূর আর আলিয়া তাঁদের সন্তানের ছবি প্রকাশ্যে এনেছেন। সত্যি কি তাই? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৯
Share: Save:

বলেছিলেন, যে দেরি আছে। এত তাড়াতাড়ি কন্যা রাহার ছবি পোস্ট করে দিলেন আলিয়া ভট্ট? বৃহস্পতিবার ইনস্টাগ্রামে তাঁর পোস্ট ঘিরে শোরগোল। গোলাপি পোশাক পরা এই ফুটফুটে শিশুকন্যা কে? সুন্দর এক আবহে তাকে বসিয়ে ছবি তোলা হয়েছে। তাকে দেখে মন্তব্যের বন্যা। সকলেই শুরুতে ভাবলেন রণবীর কপূর আর আলিয়া তাঁদের সন্তানের ছবি প্রকাশ্যে এনেছেন। সত্যি কি তাই?

আলিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইল ঘাঁটলে দেখা যাবে একটি নয়, পর পর তিনটি শিশুর ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। অনুরাগীদের অবশ্য ক্যাপশন পড়ার ধৈর্য ছিল না। অনেকেই জানেন, নিজস্ব পোশাকের সংস্থা আছে আলিয়ার, যেখানে শিশুদের পোশাক তৈরি হয়। প্রাকৃতিক কাঁচামাল দিয়ে তৈরি হয় সেই অতিরিক্ত নরম পোশাকগুলি, দামও আকাশছোঁয়া নয়। সংস্থার নাম ‘এড-এ-মাম্মা’।

সেই ব্র্যান্ডের ফোটোশ্যুট থেকেই শিশুদের ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। যা বোঝার আগেই রাহা ভেবে জল্পনা তুঙ্গে। খেয়াল করলে দেখা যায়, আলিয়া শিশুদের ছবির ক্যাপশনে লিখেছেন, আমাদের ‘এড-এ-মাম্মা’র পোশাক সবচেয়ে নরম। প্ল্যাস্টিক থাকে না এতে। শিশুদের জন্য অত্যন্ত নিরাপদ। এখন ড্রেস, টিশার্ট সব কিনতে পারবেন।”

তার পরই আলিয়া ধন্যবাদ দেন অভিভাবকদের, যাঁরা তাঁদের সন্তানদের পোশাক পরিয়ে এই ব্র্যান্ডের জন্য ছবি তোলার অনুমতি দিয়েছেন। এতেই স্পষ্ট হয়ে যায়, সেই শিশুদের কেউ-ই আলিয়ার সন্তান নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE