Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Fahim Mirza

Fahim-Diya: ‘পদ্ম’ দিয়াকে নিয়ে রেস্তরাঁয় ‘রুদ্র’! নতুন বছরে দেখা কি দেবেন বলিউডে?

‘রাণী রাসমণি’তে ফাহিম ‘রাজা রামমোহন রায়’ হয়েছিলেন, সম্ভবত সেখান থেকেই দিয়ার সঙ্গে আলাপ।

প্রেম করছেন দিয়া-ফাহিম?

প্রেম করছেন দিয়া-ফাহিম?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ১৯:৩২
Share: Save:

নীপা না সহকর্মী বসুন্ধরা, কার গলায় মালা দেবে রুদ্র? ধারাবাহিক ‘মিঠাই’-এর দর্শকেরা এই ধাঁধা নিয়েই ব্যস্ত থাকুন। এই সুযোগে বাস্তবের বান্ধবীকে নিয়ে রেস্তোরায় দিব্যি সময় কাটাচ্ছেন জনপ্রিয় ধারাবাহিকের এসিপি ওরফে ফাহিম মির্জা। ফাহিমের সঙ্গে কাকে দেখা গিয়েছে? খবর, ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের ‘পদ্মমণি’ ওরফে দিয়া চক্রবর্তী আর ফাহিমকে রবিবার দেখা গিয়েছে একসঙ্গে। পাশাপাশি আরও একটি বড় খবর, নতুন বছরের শুরুতেই নাকি বলিউডে উড়ে যাচ্ছেন অভিনেতা। প্রথম সারির একটি প্রযোজনা সংস্থার ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে নাকি ডাক পেয়েছেন তিনি।

প্রেম করছেন ফাহিম? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল অভিনেতার সঙ্গে। সমস্তটাই নস্যাৎ করে যথারীতি বাঁধা বুলি আউড়েছেন, ‘‘দিয়ার সঙ্গে আমার ছ’বছরের বন্ধুত্ব। কাজ থেকে অবসর মিলতেই আড্ডা দিতে আমরা এক হয়েছিলাম।’’ ফাহিমের দাবি, তাঁরা দু’জন নয়। সঙ্গে ছিলেন আরও সঙ্গী। ইচ্ছে হল, দু’জনে মিলে ছবি তুলবেন। সেই ইচ্ছেই নাকি পূরণ করেছেন মাত্র! যদিও তাঁদের ছবি প্রকাশ্যে আসতেই মন্তব্যের বান ঢেকেছে টেলিপাড়ায়। ইন্ডাস্ট্রির দাবি, ‘রাণী রাসমণি’ ধারাবাহিকে এক সময় ফাহিম ‘রাজা রামমোহন রায়’-এর ভূমিকায় অভিনয় করতেন। সম্ভবত সেখান থেকেই ফাহিম-দিয়ার আলাপ। সেই সূত্রেই রসিকতাও, ‘শেষমেশ পদ্মমনির সঙ্গে রাজা রামমোহন রায়? কী দিনকাল পড়েছে। হে ভগবান!’

প্রতি দিন নাকি অজস্র প্রেমপ্রস্তাব পান ফাহিম। তাঁর অনুরাগিনীরা ‘মিঠাই’ ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থের বোন নীপার মতোই ‘রুদ্র’-র মোহে মুগ্ধ! যদিও মির্জা আরও এক রূপে ধরা দেন ধারাবাহিক ‘কড়ি খেলা’য়। সেখানে তিনি খলনায়ক ‘কৌশিক’। ফাহিম জানিয়েছেন, সবার কাছে ‘রুদ্র’ই বেশি প্রিয়। তিনি অভিনয় করে তৃপ্ত দুই চরিত্রেই। বাস্তব জীবনেও কি নীপার মতো কেউ ছিলেন ফাহিমের? লাজুক গলায় স্বীকার করলেন তিনি, ‘‘ছিলেন দু’একজন। সে তো প্রায় সবারই থাকে। সামলে নিয়েছি।’’

এত যাঁর জনপ্রিয়তা, তিনি বড় পর্দা থেকে ডাক পাননি? ছোট পর্দার ‘রুদ্র’ জানিয়েছেন, অনীক দত্তের ‘অপরাজিত’ ছবিতে সত্যজিৎ রায়ের ঘনিষ্ঠ বন্ধু এবং অপর্ণা সেনের বাবা চিদানন্দ দাশগুপ্তের চরিত্রের জন্য প্রাথমিক ভাবে ডাক পেয়েছিলেন। বলতে বলতে কণ্ঠস্বর যেন হাল্কা বিষণ্ণ, ‘‘পরে প্রয়াত পরিচালক-সমালোচকের কাছাকাছি দেখতে অন্য এক অভিনেতার খোঁজ পান অনীকদা। আমায় সরে আসতে হয়।’’ তবে টলিউড বলছে, ফাহিমের এই দুঃখ নাকি খুব শিগগিরিই কাটতে চলেছে। বলিউডের প্রথম সারির এক পরিচালক একদম ভিন্ন স্বাদের ছবি বানাতে চলেছেন। যেখানে বাংলা এবং বলিউডের মঞ্চাভিনেতা এবং নতুন মুখদের দেখা যাবে। ছবিতে গল্পই 'মুখ্য চরিত্র'। তাকে ঘিরে আবর্তিত এক ঝাঁক অভিনেতা। সেখানেই অনেক তারকার এক তারকা হয়ে জ্বলে উঠবেন ‘এসিপি রুদ্র’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fahim Mirza Diya Chakraborty Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE