Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Vicky-Katrina: ঘেরাটোপে থাকা, লুকিয়ে প্রেম! ভিকি-ক্যাটরিনা চুপিসারে কেমন করে পৌঁছলেন ছাদনাতলায়?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ ডিসেম্বর ২০২১ ১৭:৪১
নতুন অধ্যায় শুরু করবেন ভিকি-ক্যাটরিনা।

নতুন অধ্যায় শুরু করবেন ভিকি-ক্যাটরিনা।

চুটিয়ে প্রেম করলেন। একসঙ্গে থাকলেন। সম্পর্কে সিলমোহর বসিয়ে এ বার ধুমধাম করে সাত পাকও ঘুরবেন। কিন্তু এ সবই ঘটছে আড়ালে। যত্নে তৈরি ঘেরাটোপ থেকে যেন বেরতেই চান না তাঁরা। তবু পাপারাৎজিদের ক্যামেরায় মাঝেমধ্যেই ধরা পড়ে যান একসঙ্গে ।

ব্যস, ওই অবধি। কিন্তু ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের প্রেমের শুরু কোথায়, কী ভাবে, তার সঠিক হদিশ আজও কেউ দিতে পারে না।

বলিউডে ক্যাটরিনার বয়স ১৮। তাঁর প্রেমিকের মোটে নয়। একসঙ্গে কোনও ছবিতে কাজও করেননি। তবে আলাপ কোথায়? বলিউডের গুঞ্জন, কর্ণ জোহরের অনুষ্ঠানের একটি পর্বে ভিকির প্রতি ভাললাগা প্রকাশ করেছিলেন সলমন খানের প্রাক্তন প্রেমিকা। বলেছিলেন, ভিকির সঙ্গে কাজ করতে চান তিনি। ক্যাটরিনার ভাবনায়, পর্দায় ভিকি তাঁর সঙ্গে ‘মানানসই’। সেই পর্ব সম্প্রচারিত হয়। ক্যাটরিনার মন্তব্য নিয়ে সাময়িক চর্চাও হয়। কয়েক দিনের মধ্যে স্বাভাবিক নিয়মেই ক্যাটরিনার ‘ভিকি প্রীতি’র কথা সবাই ভুলে গেলেন । তখনই ময়দানে নামলেন কর্ণ। স্বঘোষিত ঘটকের কাজটা দায়িত্ব নিয়ে করে ফেললেন প্রযোজক। কী ভাবে? ভিকি যখন আয়ুষ্মান খুরানার সঙ্গে তাঁর অনুষ্ঠানে এলেন, ক্যাটরিনার সেই বার্তা তাঁকে পৌঁছে দিয়েছিলেন কর্ণই। ভিকিও সে কথা শুনে গদগদ। ক্যাটরিনার নায়ক হবেন ভেবেই আহ্লাদে লুটিয়ে পড়েছিলেন কর্ণের অনুষ্ঠানের বহুমূল্য সোফায়। তার পরে কয়েকটি অনুষ্ঠানে অতিথি হিসেবে এক সঙ্গে গিয়েছেন তাঁরা।তখনই নাকি ভিকি-ক্যাটরিনা থেকে ‘ভিক্যাট’-এর (অনুরাগীরা ভালবেসে তাঁদের এই নামেই ডাকেন) যাত্রা শুরু।

কিন্তু জানেন কি, ভিকি কৌশলের আরও একটি পরিচয় আছে? বলিউডের এই নায়ক বিখ্যাত স্টান্ট ম্যান শ্যাম কৌশলের জ্যেষ্ঠপুত্র। অর্থাৎ বলিউডি পরিবারের পুত্রবধূ হতে চলেছেন ক্যাটরিনা।

প্রেম শুরুর আগে মুগ্ধতা প্রকাশের পালা থেমে থাকেনি। ক্যাটরিনার সামনেই এক প্রকার প্রেম নিবেদন করে বসেন ভিকি। একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় ছিলেন ‘উরি’র নায়ক। মঞ্চে ক্যাটরিনাকে ডেকেই ফিল্মি কায়দায় গান গেয়ে প্রশ্ন করেন ‘মুঝসে শাদি করোগি?’ ঘটনাচক্রে যে গান গেয়ে ভিকি ক্যাটরিনার মন জয়ের চেষ্টায় ছিলেন, সে গানটিও নায়িকার প্রাক্তন প্রেমিক সলমন খানের ছবির। শুধু গানেই নয়, সেই সময় সেই স্থানেও উপস্থিত ছিলেন সলমন। একদম সামনের সারিতেই ছিলেন ‘টাইগার'। এক সময় তাঁর হাত ধরেই সুদূর লন্ডন থেকে এসে বলিউডে নিজের জায়গা পাকা করেছিলেন ক্যাটরিনা। কিন্তু তখন সলমন শুধুই দর্শক। প্রাক্তন প্রেমিকা এবং তাঁর হবু প্রেমিকের খুনসুটি দেখে মুখ লুকিয়েছিলেন বোন অর্পিতা খানের কাঁধে।

Advertisement
সলমন-ক্যাটরিনা।

সলমন-ক্যাটরিনা।


ক্যাটরিনার সঙ্গে যদিও সলমনের প্রেম ভেঙেছে বহু আগেই। এক সঙ্গে ছবি করতে গিয়ে রণবীর কপূরের প্রেমে পড়েন ক্যাটরিনা। সেই প্রেম যদিও টেকেনি। সম্পর্কের কয়েক বছরের মধ্যেই ঋষি-পুত্রের মন চলে যায় আলিয়া ভট্টের কাছে। একা হয়ে যান ক্যাটরিনা। অন্য দিকে, অভিনেত্রী হারলিন সেথির সঙ্গেও সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি ভিকি। নিন্দকেরা বলেন, ক্যাটরিনার জন্যই নাকি হারলিনের মন ভেঙেছিলেন নায়ক। এ নিয়ে ভিকি যদিও আগাগোড়াই মুখে কুলুপ এঁটেছেন। অবশেষে সব বিতর্ক, গুঞ্জন পেরিয়ে ক্যাটরিনাতে মন থিতু হয়েছে তাঁর।

প্রেম নিবেদন করেছিলেন সকলের সামনে। কিন্তু সেই প্রেমকেই লুকিয়ে ছিলেন পরম যত্নে। নেটমাধ্যমে কখনও ছবি দিয়ে প্রেমের মহাকাব্য লেখেননি কেউ। তবে পাপারাৎজিদের সুবাদে একাধিক বার জনসমক্ষে একসঙ্গে এসেছেন দু’জন। তবে বছর খানেক আগে ক্যাটরিনার একটি ইনস্টাগ্রাম স্টোরি ঘিরেই হইহই পড়ে গিয়েছিল অনুরাগীমহলে।

কী দেখা গিয়েছিল সেখানে? আসলে যা দেখা যায়নি, তা নিয়েই ছিল কৌতূহল। কোনও একজনের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। কিন্তু অতি সন্তর্পণে সেই মানুষটির মুখ ছবি থেকে কেটে বাদ দিয়ে দিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। চোখে পড়েছিল শুধু মাত্র তাঁর হলুদ টি-শার্টের খানিক অংশ।

নিজেদের প্রেমকে আগাগোড়াই আড়ালে রেখেছেন ভিকি-ক্যাটরিনা।

নিজেদের প্রেমকে আগাগোড়াই আড়ালে রেখেছেন ভিকি-ক্যাটরিনা।


ক্ষুদ্রাতিক্ষুদ্র সেই সূত্র ধরেই গোয়েন্দাগিরিতে নেমেছিলেন অনুরাগীরা। সফলও হয়েছিলেন।ইনস্টাগ্রাম ঘেটে বার করে ফেলেছিলেন ভিকির পুরনো একটি ছবি। সেখানে ভিকিকেও দেখা যাচ্ছে ওই হলুদ রঙের টি-শার্টে। এমনকি ক্যাটরিনার ছবির টি-শার্টটির সঙ্গে ভিকির টি-শার্টের পকেটটির অবস্থানও মিলে গিয়েছিল। এর পর দু’য়ে দু’য়ে চার করে নিতে অসুবিধা হয়নি তাঁদের।

এ রকম একাধিক জল্পনা-আলোচনার পরেও নিজেদের সম্পর্ক নিয়ে একটি শব্দ ব্যয় করেননি ‘ভিক্যাট’।এক্কেবারে ছাদনাতলাতেই কি সামনে আসবেন তাঁরা? শোনা যাচ্ছে, খাতায়-কলমে বিয়ে সেরে ফেলেছেন তাঁরা গত শুক্রবার। এ বার রাজস্থানে গিয়ে মহাধুমধাম করে বিয়ের অনুষ্ঠানের পালা। অতিথি তালিকায় রয়েছেন কিয়ারা আডবাণী, সিদ্ধার্থ মলহোত্র, বরুণ ধবন, কবীর খানের মতো তারকারা।

আরও পড়ুন

Advertisement